সুপার কাপে আজ বাংলা বনাম গোয়া


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক৩ এপ্রিল ২০১৮

আজ সুপার কাপে বাংলার এটিকে বনাম গোয়া এফ সি। সুপার কাপ শুরুর পর এই প্রথম দুটি আই এস এল-এর দল পরস্পর পরস্পরের  সম্মুখীন হতে চলেছে। আই এস এল-এ চূড়ান্ত ব্যর্থতার মুখ দেখার পর এবার সুপার কাপ নিয়ে যথেষ্ট আশাবাদী রবি কিনের বাহিনী। যদিও যোগ্যতা অর্জন পর্বে তেমন কঠিন লড়াই লড়তে হয়নি এটিকে-কে, আই লিগ টেবিলের নীচের দিকে থাকা চেন্নাই এফ সি-র বিরুদ্ধে তাই সহজেই জয় প্রাপ্ত হয়েছে তাদের। 







       তবে এবার সুপার কাপের মূলপর্বে সম্মুখে রয়েছে গোয়া এফ সি। নিঃসন্দেহে কঠিন লড়াই। শেষ আই এস এল টুর্নামেন্টে দু-বার গোয়া এফ সি-এর সঙ্গে সাক্ষাৎ-এ একবারও জিত হাসিল হয়নি, একটি ম্যাচ ড্র এবং অপর ম্যাচটিতে নেমে এসেছে পরাজয়। তবে এবার সেই পুরনো হার জিতের পরিসংখ্যান ভুলে স্রেফ জয়ের লক্ষ্যে এগিয়ে যেতে চায় লাল সাদা বাহিনী। যদিও চোটের দরুন এটিকে-এর জয়েশ রানে, ইউজেনসেন লিংডো এবং ড্যারানরা থাকছেন না সুপার কাপ যুদ্ধের মাঠে। তবে এটিকে-এর কাছে রয়েছে রবি কিনের মতো তারকা, যিনি এই মুহূর্তে সম্পূর্ণ ফিট এবং ফর্মে আছেন। তাই গোয়া এফ সি -এর কোচ ডেরেক পেরেরা-এর চিন্তার কারণও হয়ে উঠেছেন তিনি। তবে ডেরেক জানিয়েছেন যে,তাঁরা দৃঢ় প্রতিজ্ঞ, এবার জিততেই এসেছেন এবং আশা করছেন যে জিতেই বাড়ি ফিরবেন। যদিও তিনি আরও বলেছেন যে এটিকে -জে সহজ ভাবে নেওয়াটা ভুল হবে,কারণ এটিকে তাদের নিজেদের খেলার স্টাইল বদলে ফেলেছে, অপর দিকে রয়েছে আইরিস স্ট্রাইকার রবি কিনের চাপ।


       তাই কার্যত আজকের এটিকে বনাম গোয়া এফ সি ম্যাচ  নিয়ে উত্তেজনার পারদ বেড়েই চলছে, এখন বাকী ফলাফল কেবল মাত্র সময়ের অপেক্ষা।


No comments