আমনা-ডিকার পাসিং-এ সি এফ এল-এ বেশ জোরদার শক্তি নিয়েই নামতে চলেছে লাল হলুদ।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ২৯ জুলাই, ২০১৮

         দোরগোড়ায় সিএফএল। ইতিমধ্যেই লটারির মাধ্যমে সিএফএল-এর প্রতিটি খেলায় কে কার প্রতিপক্ষ তা ঠিক হয়ে গিয়েছে। আগস্টের প্রথম সপ্তাহ থেকে মাঠে নামতে চলেছে কলকাতার তিন প্রধান ইস্ট - মোহন এবং মহামেডান। এই সমস্ত দলগগুলো যখন সিএফএল-এ তাদের শেষ প্রস্তুতি নিতে ব্যস্ত, তখন বলা যায় যে এবারে এদের মধ্যে সবচেয়ে কঠিন প্রতিপক্ষ হিসেবে দেখা যেতে পারে ইস্টবেঙ্গলকেই। 




       ইতিমধ্যেই সুভাষ ভৌমিকের বাহিনী তাদের নিজেদের তৈরী করে ফেলেছেন আসন্ন সিএফএল-এর জন্য। প্রস্তুতি ম্যাচগুলোতেই লাল হলুদের সিএফএল প্রস্তুতি সবার নজরে পড়েছে। সুভাষ ভৌমিকের দলের এবারের মূল মন্ত্র হলো পাসিং ফুটবল। কাল যুবভারতী ২ নম্বর প্র্যাকটিস মাঠে দেখা গেলো সেই মাঠে বল রেখে খেলার লাল হলুদের রণনীতি। 


      লাল হলুদের পাসিং ফুটবলের এই রণনীতিকেই নিঃসন্দেহে আরও শক্তিশালী করে তুলেছে আমনা - ডিকার পাস। এই মরশুমে লাল হলুদের লালরিনডিকা রালতে শুরু থেকেই রয়েছেন ভালো ফর্মে। ডিকার পারফরম্যান্সের ওপর তাই এবার ভরসাও রাখছেন লাল হলুদ কোচিং স্টাফেরা। মাঝ মাঠে আমনার পাস সঙ্গে ভালো ফর্মে থাকা ডিকার পারফরম্যান্স এই সব মিলিয়ে যে আসন্ন কলকাতা ফুটবল লিগে ইস্টবেঙ্গল অন্যান্য দলগুলোর মাথা ব্যাথার কারণ হয়ে দাড়াতে পারে তাতে কোনো সন্দেহ থাকেনা।

No comments