নিকোলাস ভেলেজের পাশাপাশি এই ব্রাজিলীয় স্ট্রাইকারের দিকেও নজর লাল হলুদ কর্তাদের।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ৩০ জুলাই, ২০১৮

       এই মরশুমে কোয়েসকে ইনভেন্টর হিসেবে পেয়ে সমস্ত আর্থিক সমস্যার সুরাহা হয়েছে ইস্টবেঙ্গলের। তাই সেরা দল গড়ার লক্ষ্যে ইতিমধ্যেই লাল হলুদ শিবির সই করিয়ে নিয়েছে ২০১৮ এর কোস্টারিকার বিশ্বকাপার জনি অ্যাকোস্টাকে। এবার দলে স্ট্রাইকারের স্থান পূরণ করতে উঠে পড়ে লেগেছেন লাল হলুদ এবং কোয়েস কর্পের কর্তারা।

     দলে স্ট্রাইকারের স্থান পূরণ করতে ইতিমধ্যেই কোয়েসের কর্তারা কথা চালাচ্ছেন আর্জেন্টিনীয় স্ট্রাইকার নিকোলাস ভেলেজের সঙ্গে। কিন্তু দলে নিকোলাসকে না পেলে তাঁর পরিবর্তে লাল হলুদ কর্তারা নজরে রাখছেন আরেক ব্রাজিলীয় স্ট্রাইকার রাফায়াল-এর দিকে। এর আগের মরশুমেই রাফায়েল-কে দলে নেওয়ার চেষ্টা করেছিলেন লাল হলুদ কর্তারা। কিন্তু সেসময় ইস্টবেঙ্গলের আর্থিক সমস্যার দরুন তা আর সম্ভব হয়ে ওঠেনি।






        রাফায়েল বর্তমানে মালয়েশিয়া লিগ-এর দল পিকেএনসি এফ সি-এর হয়ে খেলছেন। ২০১৮ এর মরশুমে তিনি ইতিমধ্যেই ২৮ টি ম্যাচে খেলে ৭ টি গোল করেছেন। এর আগে ২০১৫ থেকে ২০১৭ সাল পর্যন্ত তিনি খেলেছেন সিঙ্গাপুর লিগের দল ডিপিএমএম এফ সি-এর হয়ে। সেসময় তিনি মোট ৭১ টি ম্যাচে খেলে বিপক্ষীয় জালে বল জড়িয়েছেন ৫৫ বার। 


      রাফায়েলের এহেন নজরকারা পারফরম্যান্সের দরুন গত মরশুমের পর ফের এই মরশুমেও তাকে দলে টানতে সচেষ্ট হয়ে উঠেছেন লাল হলুদ কর্তারা। যদিও কোয়েস কর্তাদের প্রথম পছন্দ ভেলেজ, তবুও ভেলেজকে না পেলে শেষ অবধি রাফয়েল রাজি হলে সম্ভবত তাকে আর হাতছাড়া করবেন না লাল হলুদ কর্তারা।

No comments