চতুর্থ বিদেশি হিসেবে লাল হলুদ শিবিরে এবার সম্ভবত আসতে চলেছেন মেসি-র দেশের স্ট্রাইকার।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ২৯ জুলাই, ২০১৮

           কোয়েসের সঙ্গে চুক্তির পরই দলকে আই এস এল -এর জন্য সাজাতে উঠে পরে লেগেছেন লাল হলুদ এবং কোয়েস কর্তারা।  সেইমতো ইতিমধ্যেই লাল হলুদ কর্তারা সই করিয়ে নিয়েছেন কোস্টারিকার ২০১৮ সালের বিশ্বকাপার জনি অ্যাকোস্টা-কেও। এবার দলে স্ট্রাইকারের জায়গা পূরণ করতে চতুর্থ বিদেশি হিসেবে উঠে এসেছে মেসি-র দেশের স্ট্রাইকার নিকোলাস ভেলেজ-এর নাম। আর্জেন্টিনার এই স্ট্রাইকারই প্রথম পছন্দ ইস্টবেঙ্গলের ইনভেস্টর কোয়েস কর্পোরেশনের কর্তাদের।


           ২০১৬ সালের আই এস এল -এ ভেলেজ খেলেছিলেন নর্থ ইস্ট ইউনাইটেডের হয়ে। সেই মরশুমের আই এস এল -এ ১১ টি ম্যাচ খেলে তিনটি গোলও করেন তিনি। ২০১৬ তে ভারতীয় ফুটবল জগতে থাকলেও বর্তমানে ভেলেজ রয়েছেন মালয়েশিয়ান ক্লাব নেগেরি সেমবিলান-এ। চলতি মরশুমে দুর্দান্ত ফর্মেও আছেন তিনি। ১৪ টি ম্যাচ খেলে এই মরশুমে তিনি বিপক্ষীয় জালে বল জড়িয়েছেন মোট ৮ বার। 




          শুধু তাই নয়,এর আগে ২০১৭ এর মরশুমে থাইল্যান্ডের থাই লিগের দল সুফানবুরি ক্লাবের হয়ে ২৮ টি ম্যাচ খেলে মোট ১৩ টি গোল করেছিলেন এই আর্জেন্টিনীয় স্ট্রাইকার। এর থেকেই বোঝা যায় যে বর্তমানে তিনি কতখানি চমৎকার ফর্মে রয়েছেন।


            এহেন দুর্দান্ত ফর্মে থাকায় কোয়েস কর্তারা নিকোলাসকে দলে টানতে মরিয়া হয়ে উঠেছেন। কথাবার্তা অনেক দূর পর্যন্ত এগোলেও যেহেতু এখনও অবধি তা চূড়ান্ত চুক্তির দিকে যায়নি তাই কোয়েস কর্তারা তাঁর এজেন্টের সঙ্গে কথা চালিয়ে যত দ্রুত সম্ভব চুক্তি চূড়ান্ত করতে চাইছেন নিকোলাসের সঙ্গে। আর্থিক সমস্যা নেই লাল হলুদ শিবিরের এবার নিকোলাসের যদি আলাদা করে কোনো অসুবিধে না থাকে তবে হয়তো খুব শীঘ্রই তাকে দেখা যেতে পারে লাল হলুদ জার্সিতে।

No comments