ডিকার সমস্যা মিটলেও বাগানে নতুন সমস্যা সুখদেবকে কেন্দ্র করে। জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক৩১ জুলাই,২০১৮

           বাগান শিবিরের ওপর থেকে সমস্যার কালোমেঘ যেন কাটতেই চাইছে না। দুই গোষ্ঠীর দ্বন্দ্বে দীর্ঘ দিন ধরে চলছে বাগান তাবুতে অশান্তি। তার ওপর স্পন্সর সমস্যাও রয়েছে মোহনবাগানে। আর্থিক সমস্যার দরুন ডিকা কিছুদিন আগে পর্যন্তও অনিশ্চিত হয়ে পরেছিলেন সবুজ মেরুনে, এবার ডিকার পর ফের সুখদেব কে নিয়ে সমস্যায় জড়াল মোহনবাগান। 


            গত মরশুমে মির্নাভায় খেলার পর এই মরশুমে সবুজ মেরুনে যোগ দিয়েছিলেন মিনার্ভার তিন প্লেয়ার সুখদেব সিং,  অভিষেক আম্বেদকর এবং মইনুদ্দিন। এতোদিন পর্যন্ত মির্নাভার প্লেয়ারদের ট্রান্সফার ফি জোগাড় করতে না পারায় সবুজ মেরুনের হয়ে খেলার জন্য মিনার্ভা থেকে এনওসি পাচ্ছিলেননা এই তিন প্লেয়ার। শেষ অবধি টুটু বসুর দেওয়া স্পন্সরশীপের অর্থে সেই ট্র্যান্সফার ফি দিয়ে খুব শীঘ্রই এনওসি নিয়ে আসতে চলেছে সবুজ মেরুন শিবির। কিন্তু এর দ্বারা বাকী দুই প্লেয়ারের সমস্যা মিটলেও বাগানে সমস্যা রয়েই যাচ্ছে সুখদেবকে নিয়ে।




            এই মরশুমে সবুজ মেরুনে যোগ দেওয়ার আগে সুখদেব লাল হলুদে খেলতে রাজি হয়েছিলেন। এরপরই হঠাৎ মত পাল্টে সবুজ মেরুনে যোগ দেন তিনি। কিন্তু লাল হলুদ কর্তারা জানান যে এই মরশুমে সুখদেব ইস্টবেঙ্গলে খেলার জন্য যে অর্থাঙ্ক অগ্রিম হিসেবে নিয়ে রেখেছিলেন সেটি আর ফেরত দেননি। এই নিয়ে ইতিমধ্যেই ফেডারেশনের নিকট অভিযোগও দায়ের করেছেন লাল হলুদ কর্তৃপক্ষ। ফেডারেশনের পক্ষ থেকে জানানো হয়েছে যে, ঘটনার তদন্ত চলছে এবং যদি এক্ষেত্রে সুখদেবের অপরাধ প্রমাণিত হয় তবে শাস্তিও পেতে হতে পারে তাকে। কাজেই মিনার্ভা থেকে এনওসি এসে গেলেও ফেডারেশনের রায় ছাড়া আর কোনো খেলাতেই মোহনবাগানের হয়ে ময়দানে নামতে পারবেননা সুখদেব সিং।


             সুখদেব নিয়ে নতুন সমস্যা তৈরী হলেও আপাতত ডিকাকে নিয়ে সমস্যা মিটল সবুজ মেরুনের। চুক্তির অর্থাঙ্ক পাবেন কীনা তা নিয়ে ধোঁয়াশায় প্রথমে কলকাতাতে ডিকা পদার্পণ করতে নারাজ হলেও অবশেষে বরফ গলেছে। কালই কলকাতায় পদার্পণ করতে চলেছেন ডিকা। তবে সুখদেবের মতো তিনিও সিএফএল প্রথম ম্যাচ থেকেই নামতে পারবেন কীনা তা নিয়ে রয়েছে সন্দেহ। কারণ বাগান কোচ শঙ্করলাল জানিয়েছেন যে, অনুশীলনে যোগদান না করায় এখনও নতুন দলের সঙ্গে ডিকা মানিয়ে নিতে পারবেন কীনা তা বোঝা যাচ্ছেনা। এই কদিন তাই ডিকাকে কোচের নজরদারীতেই অনুশীলন করতে হবে, তাতে যদি সব ঠিক থাকে তবেই সিএফএল-এর ময়দানে নামবেন ডিকা।

No comments