কলকাতায় পদার্পণ লাল হলুদের নয়া ডিফেন্ডারের। জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক১৬ সেপ্টেম্বর ২০১৮

     অবশেষে দীর্ঘ প্রতিক্ষা অবসান ঘটলো। কলকাতা নগরীতে পদার্পণ করলেন লাল হলুদের নয়া ডিফেন্ডার গোমেজ পেরেজ। অনেকদিন ধরেই গোমেজের কলকাতা পদার্পণ নিয়ে চলছিল জোর জল্পনা কল্পনা। অবশেষে সেই জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আজ সন্ধ্যে ৭:৩০ টে নাগাদ কলকাতায় পা রাখলেন লাল হলুদের নয়া স্প্যানিশ ডিফেন্ডার গোমেজ পেরেজ।




         বেশ অনেকদিন আগেই ভারতীয় ফুটবল জগতে চমক দিয়ে বিশ্বকাপার ডিফেন্ডার জনি অ্যাকোস্টাকে ঘরে এনেছিলো লাল হলুদ শিবির। এবার জনির পাশে দাড়িয়ে দলের ডিফেন্সকে আরও শক্তপোক্ত করতে লাল হলুদে চলে এলেন গোমেজ। আশা করা যাচ্ছে যে জনি অ্যাকোস্টার সঙ্গে গোমেজের বোঝাপড়া বেশ ভালোই হবে। তাদের বোঝাপড়া ভালো হলেই মশাল বাহিনীর ডিফেন্সের ফাঁক-ফোকড় বেশ অনেকটাই কমে যাবে বলে আশা করা যায়। ফলস্বরূপ লাভবান হবে মশাল ব্রিগেড।


       আগের সপ্তাহেই লাল হলুদ শীর্ষ কর্তা দেবব্রত সরকার জানিয়েছিলেন যে এই সপ্তাহের শুরুতেই কলকাতায় চলে আসবেন গোমেজ। তাঁর কথাকেই সত্য প্রমাণিত করে শেষ অবধি লাল হলুদে যোগ দিতে আজ চলে এলেন গোমেজ। তবে ইতিমধ্যেই নতুন প্লেয়ারকে সই না করার শাস্তি ঘোষীত হয়েছে লাল হলুদের বিরুদ্ধে। কিন্তু ভালো খবর এটিই যে এরফলে গোমেজের সঙ্গে লাল হলুদের চুক্তির ওপর কোনো প্রভাব পড়বে না। কারণ এই শাস্তি ঘোষণার আগেই ফেডারেশনে সেন্ট্রাল রেজিস্ট্রেশনে নাম দিয়ে দেওয়া হয়েছিল গোমেজের। তাই এখন লাল হলুদ জার্সিতে অনুশীলনে গোমেজ পেরেজকে দেখা কিছু সময়ের অপেক্ষা মাত্র।

No comments