দলকে নিয়ে আশাবাদী লাল হলুদ কোচ আলেয়ান্দ্রো। আই লিগ চাই জয়। জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক২৮ অক্টোবর,২০১৮

   কাল চলতি আই লিগে ময়দানে নেমেছিল কলকাতার দুই প্রধান ইস্ট এবং মোহন। এদের মধ্যে মোহনবাগান গোকুলামের সঙ্গে ড্র করলেও ইস্টবেঙ্গল নেরোকার বিরুদ্ধে জয়ের হাসি হাসে। কাল লাল হলুদের পারফরম্যান্সে এটি স্পষ্ট হয়ে যায় যে কলকাতা লিগের স্থান থেকে অনেকটাই সরে এসেছে বর্তমানের লাল হলুদ বাহিনী। দলের এই পারফরম্যান্সে নিঃসন্দেহে খুশি লাল হলুদের বর্তমান কোচ আলেয়ান্দ্রো।




   কলকাতা লিগে পরাজয়ের পর ইস্টবেঙ্গল দলের দায়িত্ব গ্রহন করেছিলেন আলেয়ান্দ্রো। লক্ষ্য ছিল দলকে আই লিগের জন্য পুরোপুরি প্রস্তুত করে তোলা। পুরোপুরি না হলেও দল খুব অল্প সময়ে বেশ অনেকটাই উন্নতি করেছে তা এদিন বললেন লাল হলুদ কোচ আলেয়ান্দ্রো। যদিও আলেয়ান্দ্রো আরও জানান যে, এটি দলের সেরা পারফরম্যান্স নয়। সবে শুরু, এখনও দল ১০০ শতাংশ তৈরী নয়, কাজেই এরপর এই দলেরই পারফরম্যান্স আরও ভালো হবে।


    কাল খেলা শেষ হওয়ার পর লাল হলুদ কোচ জানান যে, দলের এই পারফরম্যান্সে খুশি তিনি তবে সন্তুষ্ট নন। ডিফেন্স ভালো খেললেও বল পজেশনের ক্ষেত্রে আরও অনুশীলনের প্রয়োজন। তবে শুরুতেই জয় দিয়ে আই লিগ যাত্রা শুরু করায় স্বাভাবিক ভাবেই খুশি আলেয়ান্দ্রো। ইস্টবেঙ্গলের দ্বিতীয় ম্যাচটি রয়েছে শিলং লাজং এর বিরুদ্ধে। এই দ্বিতীয় ম্যাচটি নিয়েও আশাবাদী কোচ আলেয়ান্দ্রো। তাঁর মতে মরশুমের শুরুটা যখন ভালো হয়েছে তখন আশা করা যায় যে এই মরশুম লাল হলুদের জন্য বেশ ভালোই হবে।

No comments