লাজং ম্যাচেও নেই আমনা। প্রথম একাদশ থেকে বাতিল কাশিম।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ৩০ অক্টোবর,২০১৮

          চলতি আই লিগে নেরোকাকে ২-০ তে পরাজিত করে এবার কলকাতার লাল হলুদ বাহিনী পৌঁছালো শিলং-এ। আই লিগে ইস্টবেঙ্গলের পরবর্তী প্রতিদ্বন্দ্বী শিলং লাজং। ইতিমধ্যেই আইজলকে পরাজিত করেছে বিদেশীহীন লাজং, তাই লাজং-কে হালকা ভাবে নিতে নারাজ লাল হলুদ কোচ আলেয়ান্দ্রো।  কিন্তু এই গুরুত্বপূর্ণ ম্যাচেও আপাতত চোটের দরুন নেই লাল হলুদের আল আমনা। 




        চোটের দরুন আল আমনা চলতি আই লিগের প্রথম নেরোকার বিরুদ্ধে ম্যাচটিতেও খেলতে পারেননি। ইস্টবেঙ্গলের দ্বিতীয় ম্যাচটি রয়েছে লাজং-এর বিরুদ্ধে, অ্যাওয়ে ম্যাচ। সেখানে লাল হলুদের সমস্ত দল উড়ে গেলেও কলকাতাতে ফিরে এলেন আল আমনা। জানা যায় যে কোচ আলেয়ান্দ্রোর নির্দেশেই কলকাতাতে ফিরে আসেন আল আমনা। ফিজিও-এর থেকে ট্রেনিং নিয়ে আমনা ময়দানে নামবেন লাল হলুদের হোম ম্যাচে চেন্নাই সিটি এফসি-এর বিরুদ্ধে। তার আগ পর্যন্ত আপাতত আমনা ছাড়াই লাল হলুদ বাহিনীকে ময়দানে নামতে হবে লাজং-এর বিরুদ্ধে।


        তবে লাল হলুদের নয়া কোচ এই নিয়ে চিন্তিত নন। ম্যাচ অনুযায়ী সবসময় তাঁর তৈরী থাকে প্ল্যান 'এ' এবং প্ল্যান 'বি'। লাজং এর বিরুদ্ধে ম্যাচে কোচ আলেয়ান্দ্রো প্রথম একাদশে রাখেননি কাশিম আইদারা-কেও। শিলং পৌঁছে আইজল - লাজং ম্যাচ দেখতে মাঠে গিয়েছিলেন লাল হলুদ দলের সদস্যরা। সেখান থেকে ফিরে এসে তারা কোচ আলেয়ান্দ্রোকে যা রিপোর্ট দিয়েছেন তার পরিপ্রেক্ষিতেই লাজং এর বিরুদ্ধে ম্যাচে দল গুছিয়েছেন লাল হলুদ কোচ আলেয়ান্দ্রো। এখন দেখার বিষয় এটিই যে আমনা - কাশিম হীন মশাল বাহিনী লাজং-এর বিরুদ্ধে জয়ের হাসি হাসতে পারে কীনা।

No comments