ইস্টবেঙ্গলের শাস্তি নিয়ে আলোচনায় কেন বিলম্ব আপিল কমিটির? জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক২৯ অক্টোবর, ২০১৮

       সুখদেব কান্ডে অনেকদিন আগেই ফেডারেশনের প্লেয়ার স্ট্যাটাস কমিটির পক্ষ থেকে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে শাস্তি ঘোষণা করা হয়। শাস্তি স্বরূপ বলা হয় যে ২০১৯ এর জানুয়ারি মাস পর্যন্ত বন্ধ থাকবে লাল হলুদের ট্রান্সফার উইন্ডো। যার দরুন আর নতুন কোনো প্লেয়ার সই করাতে পারবেনা ইস্টবেঙ্গল। 




     এরপর প্লেয়ার স্ট্যাটাস কমিটির এই রায়ের বিরুদ্ধে ফেডারেশনের আপিল কমিটির নিকট আবেদন জানায় লাল হলুদ। কিন্তু দিন গড়িয়ে চললেও কিছুতেই আর ইস্টবেঙ্গলের শাস্তি প্রসঙ্গ নিয়ে বৈঠকে বসছেন না আপিল কমিটির সদস্যরা। ফলস্বরূপ ক্লাব কর্তা সহ সমর্থকদের হতাশা দিন দিন বেড়েই চলেছে। এমতবস্থায় ফেডারেশনের আপিল কমিটির এক সদস্য জানান যে, বর্তমানে ফেডারেশনের আপিল কমিটির প্রায় সমস্ত সদস্যরাই দেশের বাইরে থাকায় ইস্টবেঙ্গলের শাস্তি প্রসঙ্গে আর কোনো বৈঠক আয়োজন করাই সম্ভব হয়নি। তবে আপিল কমিটির সদস্যরা ফিরে এলেই যত শীঘ্র সম্ভব ইস্টবেঙ্গলের শাস্তি প্রসঙ্গে যে রায় দেওয়া হবে তাও এদিন জানান ফেডারেশনের অন্যতম এই সদস্য। 


     লাল হলুদ কোচ আলেয়ান্দ্রোর পছন্দ অনুযায়ী ইতিমধ্যেই ষষ্ঠ এক বিদেশি প্রায় চূড়ান্ত ইস্টবেঙ্গলে। কিন্তু এই শাস্তি না কমা পর্যন্ত তাকে আর নেওয়া যাচ্ছেনা লাল হলুদ বাহিনীতে। এখন দেখার বিষয় এটিই যে কবে এই শাস্তি উঠে ইস্টবেঙ্গল তাদের ষষ্ঠ বিদেশিকে সই করিয়ে পূর্ণ শক্তি নিয়ে ময়দানে নামতে পারে।

No comments