লড়াই করে আজ প্রস্তুতি ম্যাচে ড্র লাল হলুদের। কেমন পারফরম্যান্স? জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক১৩ অক্টোবর, ২০১৮

    বর্তমানে মালয়েশিয়ায় আবাসিক শিবিরে রয়েছে বাংলার ইস্টবেঙ্গল। সেখানে মোট পাঁচটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে লাল হলুদের। তার মধ্যে ইতিমধ্যেই প্রথম প্রস্তুতি ম্যাচে ৪-১ এর ব্যবধানে জয় লাভ করেছিল লাল হলুদ শিবির। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচটি প্রবল বৃষ্টির দরুন বাতিল হয়ে গিয়েছিল। আজ ছিল লাল হলুদ শিবিরের তৃতীয় প্রস্তুতি ম্যাচ। আজকের এই ম্যাচই জানান দেয় যে কলকাতা লিগের জায়গা থেকে এখন অনেকটাই সরে এসেছে আলেয়ান্দ্রোর মশাল বাহিনী।




    আজ মালয়েশিয়া সুপার লিগের এক শক্তিশালী দল তেরেঙ্গানু এফ সি এর বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলতে নামে আলেয়ান্দ্রোর লাল হলুদ ব্রিগেড। লাল হলুদের প্রাক্তন তারকা ডু ডং এর এই দলের বিরুদ্ধে আজ লড়াই করেই খেলা ড্র করে লাল হলুদ। প্রথম প্রস্তুতি ম্যাচে প্রতিপক্ষ তেমন শক্তিশালী না হওয়ায় ৪ গোলেও তেমন মন ভরেনি লাল হলুদ সমর্থকদের। তবে লাল হলুদের আজকের পারফরম্যান্স বুঝিয়ে দিল কলকাতা লিগ এর জায়গা থেকে সরে এসে এখন অনেকটাই শক্তিশালী হয়ে ইস্টবেঙ্গল এবারে প্রস্তুত আসন্ন আই লিগের জন্য।


    অপরদিকে আর গোল করতে না পারলেও বেশ অনেকবারই আক্রমণে উঠে এসেছিল মশাল বাহিনী আক্রমণ বিভাগ। মালয়েশিয়ার এক বড়ো দলের বিরুদ্ধে এহেন পারফরম্যান্স থেকে এটাই বোঝা যায় যে, কলকাতা লিগে লাল হলুদ যে পরিস্থিতিতে ছিল এখন তার থেকে অনেকটাই বদলে গেছে তারা। যদিও আজকের ম্যাচটি শেষ অবধি ০-০ এ ড্র হয়েছে, তথাপি বলা যায় যে আসন্ন আই লিগে লাল হলুদ ব্রিগেডকে পাওয়া যাবে বেশ শক্তিশালী দল হিসেবেই।

No comments