মোহনবাগানে আসছেন পঞ্চম বিদেশি। কথা চলছে ষষ্ঠ বিদেশির সঙ্গেও। জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক১০ অক্টোবর, ২০১৮

       গোষ্ঠী দ্বন্দ্ব, স্পন্সর সমস্যা ইত্যাদি সমস্ত বাঁধা পেরিয়ে অবশেষে মোহনবাগানে আসতে চলেছেন পঞ্চম বিদেশি। দোরগোড়ায় আই লিগ, আগামী ২৭ অক্টোবরই আই লিগ যুদ্ধে নামতে চলেছে বাগান ব্রিগেড। তার আগেই মোহনবাগানের বিদেশি কোটা পূর্ণ করতে তৎপর বাগান কর্তারা।




    ডিকা স্ট্রাইকার হিসেবে থাকায় দলে আর নতুন স্ট্রাইকার চাইছেননা বাগান কোচ শঙ্করলাল চক্রবর্তী। পরিবর্তে তিনি দলে চাইছিলেন একজন অ্যাটাকিং মিডফিল্ডার। কোচের কথা মতোই শেষ অবধি বাগান কর্তারা কথা এগোলেন মিশরের এক অ্যাটাকিং মিডফিল্ডার ওমর নাবিলের সঙ্গে । ৩২ বছর বয়সি ওমর নাবিল রাশাদ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ৫ টি ম্যাচ খেলে ১ টি গোলও করেছেন। তাঁর খেলার ভিডিও দেখে বাগান কোচের বেশ ভালোও লেগেছে বলে জানান ক্লাব কর্তৃপক্ষ।


       তবে ফিটনেস যাচাই না করে দলে এই বিদেশিকে দলে নিতে অনিচ্ছুক বাগান কোচ। তাই কলকাতাতে পা রেখেই আগে মেডিক্যাল টেস্ট এবং ফিটনেস পরীক্ষা দিয়ে তবেই ওমর প্রবেশ করতে পারবেন সবুজ মেরুন বাহিনীতে। তাতে যদি বাগান কোচের ওমরকে পছন্দ না হয় তবে তাঁর সই হবেনা আর বাগানে। ইতিমধ্যেই কলকাতাতে পদার্পণের জন্য ভিসার আবেদন করে ফেলেছেন এই মিডফিল্ডার। হয়তো খুব শীঘ্রই তাকে দেখা যাবে সবুজ মেরুন জার্সিতে। এছাড়াও দলে ষষ্ঠ বিদেশি নিয়েও কথাবার্তা এগোচ্ছে মোহনবাগান কর্তারা। সব ঠিক থাকলে আর কয়েকদিনের মধ্যেই হয়তো বাগানো ঘোষণা হয়ে যাবে ষষ্ঠ বিদেশির নামও। সব মিলিয়ে এখন বলাই যায় যে বাগান শিবিরে বর্তমানে তুঙ্গে আই লিগ প্রস্তুতি।

No comments