পরীক্ষায় উত্তীর্ণ ওমর। সই করছেন শীঘ্রই। জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক২০ অক্টোবর, ২০১৮

    অবশেষে বাগান বাহিনীতে যোগ দেওয়ার ছাড়পত্র মিলল ওমরের। বাগানের শেষ দুই বিদেশি নির্বাচন নিয়ে যথেষ্ঠই সতর্ক ছিলেন বাগান কোচ শঙ্করলাল চক্রবর্তী। তাই প্লেয়ারদের মেডিক্যাল এবং ফিটনেস টেস্ট নিয়ে তবেই দলে জায়গা দেবেন বলে ঠিক করেছিলেন বাগান কোচ। সেইমতো বাগানে আগত মিশরীয় মিডফিল্ডার ওমরকে মেডিক্যাল এবং ফিটনেস পরীক্ষা নিয়ে তবেই তাকে সই করানোর ব্যাপারে মত প্রকাশ করেন তিনি।




     বেশ কিছুদিন আগেই বাগানের অনুশীলনে যোগ দিয়েছিলেন ওমর। বাগানের হয়ে প্রস্তুতি ম্যাচও খেলেছেন তিনি। হয়েছে মেডিক্যাল এবং ফিটনেস পরীক্ষা। প্রস্তুতি ম্যাচে ওমরের পারফরম্যান্স যে বাগান কোচের ভালো লেগেছে তা তিনি আগেই জানিয়েছিলেন। অবশেষে আজ বাগান কোচ শঙ্করলাল জানিয়ে দিলেন যে খুব শীঘ্রই সই করিয়ে নেওয়া হবে ওমরকে,কারণ তিনি সমস্ত পরীক্ষাতেই উত্তীর্ণ।


   মোহনবাগান কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে যে খুব শীঘ্রই সই করিয়ে নেওয়া হবে ওমরকে। এরপর ক্লাবে যোগ দিতে চলেছেন সনি নর্দে। সনিকেও আগে যাচাই করে তারপরই সই করানোর ব্যাপারে সবুজ সংকেত দেবেন বাগান কোচ। কাজেই এবার বলাই যায় যে ওমরের যেখানে পরীক্ষা শেষ সেখানেই পরীক্ষা শুরু হতে চলেছে সনি নর্দের।

No comments