কবে সই সনি নর্দের? পরবর্তী ম্যাচে থাকছেন কী ইউটা? জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক২৯ অক্টোবর, ২০১৮

    সনিতে মজে বাগান। গত মরশুমে চোটের দরুন মাঝ পথ থেকেই সরে যেতে হয়েছিল বাগানের ভরসা সনি নর্দেকে। এরপর চোট সারিয়ে উঠলেও সনির ফিটনেস নিয়ে সন্দেহ থাকায় তাকে ফের ক্লাবে নিয়ে আসর ব্যাপারে দোটানায় ছিলেন সবুজ মেরুন কোচ শঙ্করলাল চক্রবর্তী। কিন্তু শেষ অবধি সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে এই মরশুমেও বাগানে উপস্থিত এই হাইতিয়ান তারকা। 




      বাগান কোচ আগেই জানিয়েছিলেন মেডিক্যাল এবং ফিটনেস পরীক্ষা দিয়ে তবেই বাগান বাহিনীতে খেলার সুযোগ পাবেন সনি। সেইমতো সমস্ত পরীক্ষাতে উত্তীর্ণ হয়ে এবারে শেষ মেশ সনি নর্দের সই-এর পালা। বাগান কর্তারা জানিয়েছেন যে আগামী বুধবারই বাগানের হয়ে সই করতে চলেছেন সনি নর্দে। সনির খেলায় খুশি বাগান কোচ শঙ্করলাল চক্রবর্তী, তাই আর দেরী না করে শীঘ্রই সনিকে ঘরে টানতে মরিয়া বাগান কর্তৃপক্ষ।


    অপরদিকে আই লিগের প্রথম ম্যাচে গোকুলামের বিরুদ্ধে ময়দানে নামেননি মোহনবাগানের আরেক অস্ত্র ইউটা। চোটের দরুন আই লিগের প্রথম ম্যাচটি ইউটা খেলতে না পারলেও শোনা যাচ্ছে যে,আগামী শনিবারই আইজলের বিরুদ্ধে ময়দানে নামতে চলেছেন ইউটা। সেই হিসেবে বাগান বাহিনী যে এবারের আই লিগে বেশ শক্তিশালী দল হয়েই আত্মপ্রকাশ করেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

No comments