আজ সনি নর্দের দুর্দান্ত গোলে নিশ্চিন্ত বাগান কোচ। জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক৩০ অক্টোবর, ২০১৮

       সনি নর্দে-র দলে যোগদান নিয়ে জল্পনা কল্পনা ছিল বিস্তর। গত মরশুমে চোট পাওয়ার পর এই মরশুমে সনি ঠিক কতোটা ম্যাচ ফিট তা নিয়ে প্রশ্ন উঠছিল বারবার। এমনকি বাগান কোচ শঙ্করলাল চক্রবর্তীও সনি-কে নিয়ে দোটানায় ছিলেন। কিন্তু শেষ অবধি বাগান শিবিরে পা রেখেছেন সনি। হয়েছে মেডিক্যাল এবং ফিটনেস টেস্টও। তাতে উত্তীর্ণ হয়ে এবার বাগানে সই করার পালাও চলে এলো এই তারকার। তার আগেই আজ বাগানের অনুশীলন ম্যাচে সনি-র এক দুর্দান্ত গোল জানান দিয়ে দিলো যে তিনি পুরোপুরি ম্যাচ ফিট।




      আজ বাগানের অনুশীলনে চেনা ছন্দে দেখা যায় সনি নর্দে-কে। এদিন হেড প্র্যাকটিস ছাড়াও অনুশীলন ম্যাচ হয় বাগান ময়দানে। আর সেই ম্যাচেই সনি নর্দে করে বসেন এক দুর্দান্ত গোল। চেনা ছন্দের এই সনিকে দেখে এবার বেশ অনেকটাই নিশ্চিন্ত বাগান কোচ শঙ্করলাল চক্রবর্তী। কাল বুধবার কালীঘাট এম এস এর বিরুদ্ধে এক প্রস্তুতি ম্যাচে ময়দানে নামছে বাগান বাহিনী। সেই ম্যাচে সনিকে আরও ভালো মতো পরখ করে নেবেন বলে জানান বাগান কোচ। 


    কালীঘাট ম্যাচে সনি-কে পুরোপুরি পরখ করে সম্ভবত বৃহস্পতিবারই তাকে সই করিয়ে নেওয়া হবে মোহনবাগানে। যদিও আগে শোনা গিয়েছিল যে বুধবারই সই করবেন সনি নর্দে। তবে সেদিন বাগানের প্রস্তুতি ম্যাচ থাকায় সম্ভবত বৃহস্পতিবারই সই করতে চলেছেন এই হাইতিয়ান তারকা। তবে শেষ-মেশ বলাই যায় যে সনি-র আজকের এই দুর্দান্ত গোল বেশ ভালোই বুঝিয়ে দিলো যে সনি রয়েছেন তাঁর চেনা ছন্দেই।

No comments