সত্যিই কি আসছেন সনি নর্দে? কতটুকু আছে সম্ভবনা? জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক১১ অক্টোবর, ২০১৮

      আই লিগের জন্য দল গোছাতে ব্যস্ত কলকাতার সবুজ মেরুন । কে হবেন পরবর্তী বিদেশি তা নিয়ে দীর্ঘ দিন ধরে জল্পনা ছিল তুঙ্গে। বাগান ব্রিগেডের তারকা সনি নর্দে এই মরশুমে ফিরে আসবেন নাকী আসবেন না তা নিয়ে ময়দানে চলছিল বিস্তর গুঞ্জন। অবশেষে মিটতে চলছে সেই সমস্ত জল্পনা। খুব শীঘ্রই কলকাতায় পদার্পণ করতে চলেছেন হাইতিয়ান তারকা সনি নর্দে।




     স্ট্রাইকার থাকায় এই মরশুমে বাগান কোচ খুঁজছিলেন একজন ভালো মানের ডিফেন্সিভ মিডফিল্ডার। সেই জায়গায় ইতিমধ্যেই নাম উঠে এসেছে ওমর নাবিলের। এবারে ফের বাগানের বিদেশি হিসেবে নাম উঠে এসেছে সনি নর্দের। প্রথমে সনি মেডিক্যাল টেস্ট দিতে রাজী না হওয়ায় তাকে দলে নিতে নারাজ ছিলেন বাগান কোচ। কিন্তু শেষ অবধি মেডিক্যাল টেস্ট দিতে সনি নর্দে রাজী হওয়ায় আই লিগের আগেই বাগানে আগমন ঘটছে তাঁর। ভিসার আবেদনও ইতিমধ্যেই করে ফেলেছেন তিনি। তবে বাগানে এলেই নর্দের সই আদৌ হবে কীনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা।


    বাগান কোচ শঙ্করলাল চক্রবর্তী ওমর নাবিল এবং সনি নর্দে দুজনের ক্ষেত্রেই মেডিক্যাল এবং ফিটনেস এর ওপর গুরুত্ব দিচ্ছেন বেশি। এই দুটি পরীক্ষাতে উত্তীর্ণ হলে তবেই মিলবে বাগান ব্রিগেডে ঢোকার টিকিট। গত মরশুমে চোট পেয়ে সরে গিয়েছিলেন সনি। সেই চোট সারিয়ে উঠলেও তিনি এখন কতটা ফিট তা নিয়ে প্রশ্ন রয়েছে বাগান কোচের। তাই সনিকে সই-এর পূর্বে উত্তীর্ণ হতে হবে মেডিক্যাল এবং ফিটনেস পরীক্ষাতে, তবেই মিলবে ফের সবুজ মেরুন জার্সিতে ময়দানে নামার সুযোগ। তাই বলা যায় যে এখনও মোহনবাগানে চূড়ান্ত নয় সনি নর্দে। তবে পরীক্ষাতে সবুজ সঙ্কেত মিললে মোহনবাগানেই থেকে যেতে চলেছেন এই হাইতিয়ান তারকা।

No comments