শীর্ষে কলকাতার ইস্টবেঙ্গল। গর্বিত লাল হলুদ কোচ। জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক৩০ অক্টোবর,২০১৮

       আজ কল্যাণী স্টেডিয়ামে অনূর্ধ্ব ১৮ এর আই লিগে ইউনাইটেড স্পোর্টসের বিরুদ্ধে ময়দানের যুদ্ধে নেমেছিল জুনিয়র লাল হলুদ দল। এর আগে জুনিয়র ডার্বিতে মোহনবাগানকে জুনিয়র ইস্টবেঙ্গল পরাজিত করলেও, এদিনের খেলাতে ইউনাইটেড স্পোর্টসের বিরুদ্ধে ড্র করেই সন্তুষ্ট থাকতে হয় লাল হলুদকে।




      এদিন খেলা শুরুর পর জুনিয়র লাল হলুদ বাহিনী কয়েকবার আক্রমণে উঠলেও তাদের আক্রমণ প্রতিহত করে ইউনাইটেড। গোলে ফিনিসিং না থাকায় লাল হলুদের একটি গোল ঘুরে আসে গোল পোস্টে লেগে। অপর একটি গোল আটকে দেন ইউনাইটেডের গোলরক্ষক। যদিও এদিন ইউনাইটেডও তেমন ভাবে আক্রমণে উঠে এসে গোল দিতে পারেনি, ফলস্বরূপ ০-০ তে পয়েন্ট ভাগ হয়েই এদিনের খেলা শেষ হয়।


     এদিনের ম্যাচে ড্র করলেও জুনিয়র ইস্টবেঙ্গল দল ইতিমধ্যেই কলকাতা জোন টেবিলে শীর্ষ স্থান ছিনিয়ে নিয়েছে। জুনিয়র লাল হলুদ দলের কোচ রঞ্জন চৌধুরী জানান যে, আজকে ছেলেদের খেলা তাকে মোটেই সন্তুষ্ট করতে পারেনি। তবে কলকাতা জোনের মতো কঠিন একটি জোনে শীর্ষ স্থানে থাকতে পেরে খুশি কোচ রঞ্জন চৌধুরী সহ দলের অন্যান্যরাও। লাল হলুদের পরবর্তী ম্যাচ রয়েছে ৪ নভেম্বর এটিকে-এর বিরুদ্ধে। এখন দেখার বিষয় এটিই যে এটিকের বিরুদ্ধে জয় লাভ করে জুনিয়র লাল হলুদ তাদের স্থান শীর্ষে আরও পাকাপোক্ত করে উঠতে পারে কীনা।

No comments