ডার্বি জয়ী লাল হলুদ। হার সবুজ মেরুনের। জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক২৬ অক্টোবর,২০১৮

       আজ শুক্রবার হয়ে গেলো অনূর্ধ্ব ১৮ এর আই লিগ ডার্বি। ময়দানে ফের মুখোমুখি লাল হলুদ এবং সবুজ মেরুন সৈনিকরা। কিছুদিন আগেই কলকাতা লিগে বড়োদের ডার্বিতে ড্র করেছিল ইস্ট-মোহন। আসন্ন আই লিগে বাকী রয়ে গিয়েছে সিনিয়র দলের ডার্বি। তার আগেই আজ অনূর্ধ্ব ১৮ এর আই লিগে সবুজ মেরুন বাহিনীকে পরাজিত করলো লাল হলুদ বাহিনী।


ছবি সৌজন্যে - কোয়েস ইস্টবেঙ্গল


        লাল হলুদ ব্রিগেডের তুলনায় আজকের ম্যাচে অনেকটাই দুর্বল দেখিয়েছে সবুজ মেরুন বাহিনীকে। সবুজ মেরুনের আক্রমণ বিভাগ সেভাবে চাপেও ফেলতে পারেনি লাল হলুদকে। অপরদিকে লাল হলুদ আজ দাপুটে খেলা খেলে জোড়া গোলের ব্যবধানে হাসিল করে নেয় জয়। লাল হলুদের এই জয়ে স্বাভাবিক ভাবেই আনন্দিত লাল হলুদ সমর্থকেরা। 


     এদিন খেলা শুরুর পর প্রথমার্ধেই ৪০ মিনিটের মাথায় শুভনীল ঘোষের দেওয়া গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। এরপর প্রথমার্ধে সেই একটি গোল মোহনবাগান শোধ করতে না পারলে, ১-০ এর ব্যবধানে শেষ হয় প্রথমার্ধের খেলা। এরপর ম্যাচের দ্বিতীয়ার্ধেও বেশ শক্তিশালী দেখায় ইস্টবেঙ্গলকে। ৫৫ মিনিটের মাথাতে লাল হলুদের হয়ে ফের আরও একটি গোল করে লাল হলুদের জয় নিশ্চিত করে লালরুতকিমা। এরপর পুরো ম্যাচে মোহনবাগান আর একটিও গোল করতে না পারায় শেষ অবধি আজকের জুনিয়রদের ডার্বি শেষ হয় ২-০ এর ব্যবধানে। জুনিয়র ডার্বিতে লাল হলুদ বাহিনীর জয়ের পর এবার ইস্টবেঙ্গল সমর্থকদের চোখ রয়েছে আসন্ন আই লিগে বড়োদের ডার্বির ওপর।

No comments