দুর্দান্ত জয় লাল হলুদের। পিছিয়ে মোহনবাগান। জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক১৩ অক্টোবর, ২০১৮

    শুরু হয়েছে অনূর্ধ্ব ১৮ এর যুব আই লিগ। আর তাতে লাল হলুদের অনূর্ধ্ব ১৮ এর দল তাদের প্রথম ম্যাচেই বড়ো গোল সংখ্যার ব্যবধানে জয় লাভ করলেন। অপরদিকে কলকাতার আরও এক প্রধান মোহনবাগানের অনূর্ধ্ব ১৮ এর দল কাল খেলতে নেমে আটকে যান কলকাতার এটিকে-এর নিকট। 




     কাল অনূর্ধ্ব ১৮ -এর আই লিগের প্রথম ম্যাচ ইস্টবেঙ্গল খেলতে নেমেছিল নিউ ব্যারাকপুরের রেনবো এসি-এর বিরুদ্ধে। সেই ম্যাচেই ৫-০ এর ব্যবধানে কাল দুর্দান্ত জয় হাসিল করে ইস্টবেঙ্গল। এই ম্যাচটির নায়ক হিসেবে ধরা যায় ইস্টবেঙ্গলের সিলভানিয়া কিমাকে। কিমা একাই ৫ টি গোলের মধ্যে চারটি গোল করেন। এবং বাকী একটি গোল করেন লাল হলুদের বিজয়। অপরদিকে রেনবো একটিও গোল করতে না পারায় শেষ অবধি খেলাটি সমাপ্ত হয় ৫-০ এর ব্যবধানে ইস্টবেঙ্গলের জয়ের মাধ্যমে।


     অপরদিকে কাল এটিকের বিরুদ্ধে খেলতো নেমে ম্যাচ ড্র করে লিগের শুরুতেই হোচট খেলো মোহনবাগান। কাল খেলা শুরুর ৬৮ মিনিটের মাথাতে এটিকে-এর হয়ে অসিত হেমব্রম প্রথম গোলটি করে মোহনবাহানকে পিছিয়ে দেন। তবে আবার ৭৬ মিনিটের মাথাতেই বাগান বাহিনীর হয়ে  শুভ ঘোষ গোল করে খেলায় সমতা ফেরান। এরপর আর কোনো পক্ষই গোল না দিতে পারায় শেষ অবধি ১-১ এ ড্র মাধ্যমেই খেলা শেষ হয় এটিকে এবং মোহনবাগানের। অনূর্ধ্ব ১৮ এর আই লিগে ইস্টবেঙ্গল এবং মোহনবাগানের পরবর্তী ম্যাচ ২৬ অক্টোবর একে অপরের বিরুদ্ধে। এবার দেখার বিষয় এটিই যে ইস্ট-মোহন যুদ্ধে কার জয় লাভ হয়।

No comments