লা লিগার ফুটবলার আসতে পারেন কলকাতার ইস্টবেঙ্গলে। জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ১২ মার্চ,২০১৯

আই লিগ শেষ, এবারে ইস্টবেঙ্গলের একমাত্র লক্ষ্য সুপার কাপ জয়। আর তার প্রস্তুতির জন্য কিছুদিন ছুটি কাটিয়েই ফের কলকাতাতে ফিরবেন লাল হলুদ কোচ সহ বিদেশী প্লেয়াররা। ফিরে আসার পরই লাল হলুদ তাঁবুতে শুরু হয়ে যাবে সুপার কাপ জয়ের লক্ষ্যে জোরদার অনুশীলন৷ আর তার আগেই লাল হলুদে সম্ভবত চলে আসবেন এনরিকে-এর পরিবর্ত বিদেশী।




কাল এনরিকে-র ইস্টবেঙ্গল ছেড়ে যাওয়ার কথা নিজেই জানিয়েছিলেন কোচ আলেজান্দ্রো,সঙ্গে এও জানিয়েছিলেন যে এনরিকের থেকেও আরও ভালোমানের স্ট্রাইকার আনা হবে লাল হলুদে। এই প্রসঙ্গে ইতিমধ্যেই লাল হলুদের ভিডিও অ্যানালিসিস্ট মারিও জানান যে সম্ভবত লা লিগা থেকেই তুলে আনা হবে এনরিকে-এর পরিবর্ত বিদেশীকে৷ ছুটি কাটাতে দেশে ফিরে যাচ্ছেন মারিও। তবে ঠিক ছুটি নয় সেখানে গিয়েও প্লেয়ার নির্বাচনের কাজ সারবেন মারিও৷ তিনি নিজেই জানান যে, দেশে ফিরে লা লিগার দ্বিতীয় ডিভিশনের ম্যাচ দেখবেন। পর্যবেক্ষণ করবেন সেই প্লেয়ারদের, এবং শেষ অবধি পছন্দ হলে তাদের মধ্যে থেকেই একজনকে বেঁছে নেবেন ইস্টবেঙ্গলের জন্য। তবে সেক্ষেত্রে এটিও দেখতে হবে যে কোন প্লেয়ার ফ্রি আছেন৷


যদিও এনরিকে প্রসঙ্গে এখনও ধোঁয়াশায় কোয়েস ইস্টবেঙ্গল কর্তারা। কোয়েস ইস্টবেঙ্গল সিইও সঞ্জিত সেন জানান যে, তিনি এখনও বিষয়টি স্পষ্ট জানেননা। কোচ আলেজান্দ্রো সুপার কাপে এনরিকের না খেলার বিষয়টি জানালেও, কোয়েস ইস্টবেঙ্গল সিইও সঞ্জিত সেন বলেন যে, এনরিকের সঙ্গে সুপার কাপ পর্যন্ত চুক্তি রয়েছে ইস্টবেঙ্গলের। তাই এভাবে বললেই হঠাৎ ছেড়ে দেওয়া যায় না। তাই এই ব্যাপারে ছুটির মধ্যেই লাল হলুদের হেড স্যারের সঙ্গে আলোচনা সারবেন কোয়েস ইস্টবেঙ্গলের কর্তারা, তারপরই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে এনরিকে-কে নিয়ে। অর্থাৎ লাল হলুদে এনরিকের ভবিষ্যৎ আসলে কি তা জানতে এখনও আরও কিছুটা অপেক্ষা করতে হবে আমাদের।

No comments