আগামী মরশুমে সম্ভাব্য কোথায় হতে চলেছে লাল হলুদের প্রিসিজন? জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ২৯ মার্চ,২০১৯

কোয়েস এবং ইস্টবেঙ্গল কর্তাদের মধ্যে বিরোধ যখন অব্যহত তখনও থেমে নেই আলেজান্দ্রোর লাল হলুদ বাহিনী৷ কাল মিটিং-এর পর কোয়েসের তরফে জানানো হয়েছে যে, ক্লাব জোট ভেঙ্গে সুপার কাপে খেলতে নারাজ তারা এছাড়াও আইএসএল-এ কোয়েস ইস্টবেঙ্গল আগামী মরশুমে যোগ দেবে কীনা তা কোয়েস কর্তারা ঠিক করবেন আর্থিক দিক এবং ফেডারেশনের শর্তাবলী বুঝেই। কাজেই বলা যায় যে আগামী মরশুম নিয়ে কোয়েস ইস্টবেঙ্গল এখনও ধোঁয়াশায়। কিন্তু এই ধোঁয়াশাতেও নিজের কাজ করে যাচ্ছেন লাল হলুদের হেড স্যার আলেজান্দ্রো৷




আই লিগের পর ছুটি কাটিয়ে সুপার কাপ খেলতেই কলকাতা ফিরেছিলেন তিনি। কিন্তু এখন সুপার কাপে কোয়েস দলকে না নামানোর কথা বলায় স্যার আলেজান্দ্রো এই মুহূর্তে আরও অনুশীলন করাবেন না দেশে ফিরে যাবেন তা এখনও স্পষ্ট নয়৷ তবে আগামী মরশুমে তিনি দলের উন্নতির জন্য কী কী করবেন তা ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন স্যার আলেজান্দ্রো।লাল হলুদের হেড স্যার এবং তাঁর সহকারী মারিও-এর কথায় মোটামুটি স্পষ্ট যে এনরিকে-এর দলে ফিরে আসার সুযোগ খুবই কম৷বরং তাঁর স্থানে আরও ভালো মানের স্ট্রাইকার আসতে চলেছে লাল হলুদের৷ অপরদিকে গত মরশুমের মতো এই মরশুমেও বিদেশে প্রিসিজন করতে ইচ্ছুক কোচ আলেজান্দ্রো। শোনা যাচ্ছে যে, এবারে স্পেনেই প্রিসিজন সারতে আগ্রহী তিনি।


কোয়েস কর্তা অজিত আইজ্যাক এই সম্বন্ধে বলেছেন যে, আগামী মরশুমের জন্য কোচ আলেজান্দ্রোর সঙ্গে আলোচনা করে আরও ভালো মানের প্লেয়ার এনে আরও ভালো মানের দল গঠনের পরিকল্পনা রয়েছে কোয়েসের৷ জবি-কেও ইস্টবেঙ্গলে ধরে রাখতে সক্রিয় কোয়েস কর্তারা। কোচ আলেজান্দ্রোর সঙ্গে দল বিষয়ে এক দীর্ঘমেয়াদী পরিকল্পনা নিয়ে এগোতে ইচ্ছুক কোয়েস। তবে, এই মুহূর্তে কোয়েস আর ইস্টবেঙ্গলের সম্পর্কের যা পরিস্থিতি তাতে এই পরিকল্পনা আদৌ সম্ভব হবে কীনা এখন সেটিও বলা দায়।

No comments