সমর্থকদের কাছে টানতে ফের অভিনব উদ্যোগ কোয়েস ইস্টবেঙ্গলের৷ জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ১৬ মার্চ,২০১৯

ফের অভিনব কোয়েস ইস্টবেঙ্গল। চলতি মরশুমে ইস্টবেঙ্গলের সঙ্গে কোয়েসের চুক্তির পরই নানান অভিনব পরিকল্পনা গ্রহন করেছে কোয়েস৷ এই পরিকল্পনাগুলোর একটি দিক ছিল লাল হলুদ সমর্থকদের নিয়েও৷ কোয়েস চিরদিনই চেষ্টা করছিল ক্লাবের সঙ্গে সমর্থকদের সম্পর্ক আরও দৃঢ় করার। এবং সেই কারণেই পূর্বের আরও বিভিন্ন উদ্যোগ সহ এবারে ফের এক নয়া উদ্যোগ নিল কোয়েস ইস্টবেঙ্গল।




এবারে উদ্যোগের মূল বিষয় জন্মদিন। হ্যাঁ, এবারে নিজেদের জন্মদিনকে আরও স্মরণীয় করে রাখতে কোয়েস ইস্টবেঙ্গল তাদের সমর্থকদের জন্য নিয়ে এলো নতুন পরিকল্পনা। এবারে লাল হলুদ সমর্থকেরা তাদের জন্মদিন পালন করতে পারবেন তাদের প্রিয় লাল হলুদ ফুটবলারদের সঙ্গে। তবে এটি রোজদিনের জন্য নয়, এই বিষেশ পরিকল্পনাটির লাভ সেইসব লাল হলুদ সমর্থকেরাই পাবেন যাদের জন্মদিন লাল হলুদের কোনো ফুটবলারের জন্মদিনের দিনই।


লাল হলুদ কোনো ফুটবলারের সঙ্গে লাল হলুদের কোনো সমর্থকের জন্মদিন একই দিনে হলে সেই লাল হলুদ সমর্থকেরা তা ক্লাবকে জানাতে পারবেন footballadmin@quesseastbengalfc.com -এ মেইল করে। সঙ্গে অবশ্যই পাঠাতে হবে নিজের জন্ম প্রমাণ পত্র। যে লাকি লাল হলুদ সমর্থক ক্লাব দ্বারা নির্বাচিত হবেন, তিনি তার জন্মদিন পালন করতে পারবেন তার জন্মদিনের দিনই জন্মদিন রয়েছে এমন লাল হলুদ ফুটবলারের সঙ্গে। আর যারা নির্বাচিত হবেননা, তাদেরও হতাশ হওয়ার কিছু নেই। কারণ, তাদের সেদিন বিশেষ ভাবে বার্থডে উইশ করা হবে কোয়েস ইস্টবেঙ্গলের অফিসিয়ার ফেসবুক পেজের মাধ্যমে৷ বলা বাহুল্য, কোয়েস ইস্টবেঙ্গলের এই পদক্ষেপ নিঃসন্দেহে দলের সমর্থক এবং প্লেয়ারদের আরও কাছাকাছি আসতে সাহায্য করবে৷

No comments