সুপার কাপের পর এবার আইএসএল-এও কোয়েসের ভূমিকা নিয়ে প্রশ্ন লাল হলুদে।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ২৮ মার্চ,২০১৯

সুপার কাপ নিয়ে ভিন্ন মত পোষণ করার পর সম্পর্কের অবনতি হয়েছিল কোয়েস এবং ইস্টবেঙ্গল ক্লাব কর্তাদের। তাই আলোচনা করে সমস্ত দিক পরিষ্কার করে নিতে আজ কোয়েস কর্তারা বেঙ্গালুরুতে ডেকে পাঠিয়েছিলেন লাল হলুদ কর্তাদের। সেইমতোই আজ কোয়েস কর্তাদের সঙ্গে আলোচনায় হাজির ছিলেন লাল হলুদ কর্তারা। সেখানে সুপার কাপ ছাড়াও আলোচনা হয় দলের আইএসএল খেলা নিয়ে। আর সেই আলোচনাতেই এবারে আইএসএল নিয়ে নতুন প্রশ্ন লাল হলুদ তাঁবুতে।




সূত্রের খবর যে, আজ সুপার কাপ প্রসঙ্গে কোয়েস কর্তারা জানিয়েছেন যে, ক্লাব জোট ছেড়ে সুপার কাপ খেলাটা এখন কোয়েসের পক্ষে অনৈতিক। তাই এখনও সুপার কাপে যোগদানের ব্যাপারে নারাজ কোয়েস কর্তারা। সুপার কাপ নিয়ে জটিলতার মধ্যেই ফের এবার ইস্টবেঙ্গলের আইএসএল খেলার বিষয়টিও এগোচ্ছে জটিল পরিস্থিতির দিকেই।


শোনা যাচ্ছে যে, আজ মিটিং শেষে কোয়েস কর্তারা জানিয়েছেন যে, আইএসএল খেলার বিষয়ে আর্থিক দিক এবং ফেডারেশনের শর্তাবলী গ্রহনযোগ্য হলে তবেই আইএসএল খেলবে কোয়েস ইস্টবেঙ্গল। এরপরই প্রশ্ন উঠতে থাকে লাল হলুদে। আইএসএল খেলার জন্যই আনা হয়েছিল কোয়েস-কে।কিন্তু কোয়েস-ই যদি এখন বেঁকে বসে তবে তাদের ইনভেস্টর করে আনার মানে কী? আশা করা যাচ্ছে যে, ইস্টবেঙ্গল তাবুতে এখন এই যে প্রশ্নটি উঠছে, তার সদুত্তর লাল হলুদ কর্তারা শীঘ্রই দেবেন।

No comments