শতবর্ষে লিগ সেরা খেতাব ঘরে তুলতে মরিয়া লাল হলুদ বাহিনী ।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ৩১ মার্চ,২০১৯

শতবর্ষে নানান জাঁকজমক পূর্ণ অনুষ্ঠানের সঙ্গে সঙ্গে নিজেদের অংশগ্রহণ করা সব লিগ খেতাব-ই জিততে মরিয়া লাল হলুদ বাহিনী। এবারে সুপার কাপ নিয়ে জটিলতার পর কোয়েস ইস্টবেঙ্গল আগামী আই লিগ খেলবে না আইএসএল তা এখনও ধোঁয়াশায়। তাই আই লিগ কিংবা আইএসএল-এর কথা এখনই না ভেবে আপাতত কলকাতা লিগ নিয়েই মাথা ঘামাচ্ছেন লাল হলুদ কর্মকর্তারা। শতর্বষে যাতে কলকাতার লিগ ফের লাল হলুদের ঘরেই উঠে আসে তা নিয়ে এবারে তোড়জোড় শুরু ইস্টবেঙ্গল তাঁবুতে।




কলকাতা লিগ নিয়ে খুব একটা আগ্রহী নয় কোয়েস তবে যেহেতু এবারে লাল হলুদের শতবর্ষ তাই কলকাতা লিগ নিয়ে যথেষ্ঠ সতর্ক ক্লাব কর্তারা। লাল হলুদের হাইপ্রোফাইল কোচ কলকাতা লিগের জন্য দলকে কোচিং করাবেন কীনা তা এখনও ঠিক হয়নি, তবে শতবর্ষের গুরুত্ব বুঝে তিনি দলকে প্রয়োজনীয় নির্দেশ দিতে হাজির থাকবেন প্রতিটি অনুশীলনেই। দলের পাশে কোচ যেমন থাকছেন কলকাতা লিগের জন্য তেমনি ফের এই লিগ খেতাব জিততে মরিয়া লাল হলুদ ক্লাব কর্তারা এবার ঝাঁপালেন নতুন একঝাঁক প্লেয়ারদের দলে টেনে নিতে৷


ইন্ডিয়ান অ্যারোজের অনেক প্লেয়ারকেই পছন্দ কোচ আলেজান্দ্রোর। তাই কোচের কথামতো অ্যারোজের তরুণ প্লেয়ারদের নিতে ইতিমধ্যেই ঝাঁপিয়ে পড়েছেন লাল হলুদ কর্তারা। তার পাশাপাশি দলেরও গুরুত্বপূর্ণ প্লেয়ারদের আটকে রাখতেও তৎপর হয়েছেন কোয়েস ইস্টবেঙ্গল কর্তারা। জবি আগামী মরশুমেও নিশ্চিত লাল হলুদে। এখন জবির পাশাপাশি রক্ষিত, সামাদ, উবেদ প্রমুখদের সঙ্গেও কথাবার্তা প্রায় সেরে ফেলেছেন লাল হলুদ কর্তারা। বোঝাই যাচ্ছে যে শতবর্ষে কলকাতা লিগ ফের মোহনবাগান থেকে ছিনিয়ে নিজেদের ঘরে তুলতে ব্যস্ত হয়ে উঠেছ লাল হলুদ। তবে জাতীয় পর্যায়ে লাল হলুদ আগামী মরশুমে কোন লিগ খেলতে চলেছে তা এখনও নিশ্চিত নয়।

No comments