কোয়েসকে ৪৮ ঘন্টা সময় দিলেন ইস্টবেঙ্গল ক্লাব কর্তারা।কি হতে চলেছে শেষ অবধি ? জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ১৯ মার্চ,২০১৯

সুপার কাপ নিয়ে ফুটবল মহলে বিতর্কের পাশাপাশি কোয়েস এবং ইস্টবেঙ্গল ক্লাব কর্তাদেরকে কেন্দ্র করেও শুরু হয় নয়া বিতর্ক। সুপার কাপ খেলা নিয়ে দ্বৈত মত দেখা যায় ইস্টবেঙ্গল ক্লাব কর্তা এবং কোয়েস কর্তাদের মধ্যে৷ আর ধীরে ধীরে এই বিষয়টিই কারণ হয়ে দাঁড়ায় এই দুপক্ষের মনমালিন্যের। এই দ্বৈত মতের প্রসঙ্গটি থেকে একটি একক সিদ্ধান্তে আসার জন্য কাল মিটিং-এর আয়োজন করেছিলেন লাল হলুদের ক্লাব কর্তারা। উক্ত মিটিং-এ কোয়েস কর্ণধার অজিত আইজ্যাককে যোগদানের অনুরোধ জানালেও তিনি এদিনের মিটিং -এ উপস্থিত হননি,এমনকি তাঁর কোনো প্রতিনিধিকেও পাঠাননি। এরপরই কোয়েসকে ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে দেওয়া হয় ৪৮ ঘন্টা সময়।




ইস্টবেঙ্গল ক্লাব কর্তারা এদিন জানান যে কোয়েস সুপার কাপ এবং আইএসএল-এ নিয়ে কী ভাবছে তা তাদের ৪৮ ঘন্টার মধ্যে লিখিত ভাবে জানাতে হবে ক্লাবকে। প্রসঙ্গত, ক্লাব কর্তারা সুপার কাপ এবং আইএসএল-এ খেলতে রাজী কিন্তু কোয়েস কর্তা অজিত আইজ্যাক সুপার কাপ নিয়ে এখনও স্পষ্ট ভাবে তাঁর অবস্থান জানাননি। এমতাবস্থায় ফেডারেশনের তরফ থেকে বারবার ইস্টবেঙ্গলের নিকট হতে সুপার কাপ নিয়ে লাল হলুদের অবস্থান সম্পর্কে জানতে চাওয়ার দরুন শেষ অবধি কোয়েসকে সিদ্ধান্ত জানানোর জন্য ৪৮ ঘন্টা সময় দিলেন ইস্টবেঙ্গল ক্লাব কর্তারা।


এর পূর্বে কালকের মিটিং নিয়ে ক্লাব কর্তারা কোয়েস কর্তা অজিত আইজ্যাককে লিখিত ভাবে পত্র দিলেও সেই পত্রের উত্তর আর ইস্টবেঙ্গল ক্লাব কর্তারা পাননি। কিন্তু এবারে কোয়েস কর্তার নিকট হতে সদুত্তর পাওয়ার জন্য আশাবাদী তারা। এখন দেখার বিষয় এটিই ৪৮ ঘন্টার মধ্যে কোয়েস কর্ণধার অজিত আইজ্যাক তাঁর সিদ্ধান্ত ক্লাব কর্তাদের লিখিত ভাবে জানান কীনা।

No comments