উত্তপ্ত আবহাওয়া নিয়ে নয়, বরং সমস্যার সমাধান করতেই আজ আলোচনায় বসবে কোয়েস।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ২৮ মার্চ,২০১৯

সুপার কাপ নিয়ে ভিন্ন মত পোষণ করায় মনমালিন্য শুরু হয়েছিল কোয়েস কর্তা এবং ইস্টবেঙ্গল ক্লাব কর্তাদের মাঝে। এর দরুন ক্লাবের সঙ্গে কোয়েসের সম্পর্ক অবনতির দিকে এগোচ্ছে বলে শঙ্কা প্রকাশ করে বিভিন্ন ফুটবল মহল। এরপর কোয়েসের তরফে আজ ক্লাব কর্তাদের বেঙ্গালুরুতে ডেকে পাঠালে ফুটবল মহলের অধিকাংশরা অনুমান করছেন যে আজ উত্তপ্ত আবহাওয়াতেই মিটিং হতে চলেছে কোয়েস এবং ইস্টবেঙ্গলের৷ তবে এই কথা মানতে নারাজ কোয়েস কর্তারা। 




এই মিটিং ঘোষণার পর থেকেই যেভাবে কোয়েস ইস্টবেঙ্গল সম্পর্ক ছিন্নের কথা বলা হচ্ছিল তাতে শঙ্কিত হচ্ছিলেন লাল হলুদ সমর্থকেরা। সমর্থকদের সেই শঙ্কা কাটাতেই কোয়েস কর্তা অজিত আইজ্যাক অনেক আগেই জানিয়েছিলেন যে কোয়েস-ইস্টবেঙ্গল সম্পর্ক ছিন্নের কোনো প্রশ্নই নেই। তেমনই আজকের মিটিং নিয়েও শোনা গেলো কোয়েস কর্তাদের ইতিবাচক কথা। 


সুপার কাপ প্রসঙ্গে কোয়েস কর্তারা ক্লাব কর্তাদের বিরুদ্ধে গিয়ে ক্লাব জোটের সঙ্গে যোগ দেওয়ায় ক্ষুব্ধ লাল হলুদ ক্লাব কর্তারা আজ হয়তো পরিস্থিতি কিছুটা উত্তপ্ত করে তুলতে পারে। তবে পরিস্থিতি ঠান্ডা রেখেই এই মিটিং-এ বসতে ইচ্ছুক কোয়েস কর্তৃপক্ষ। কারণ, তারা কোনো ভাবেই কোয়েস ইস্টবেঙ্গলের সম্পর্ক ছিন্ন করতে রাজি নন।  ইস্টবেঙ্গলের সঙ্গে জোটের পরই পরিচিতি বেড়েছে কোয়েসের। তাই ইস্টবেঙ্গলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ব্যাপারে ভাবতেও নারাজ কোয়েস কর্তারা। তাই আজকের মিটিং-এ সম্ভবত সমস্ত সমস্যার সমাধান করতেই আলোচনায় বসবে কোয়েস। সুপার কাপ নিয়েও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে আজ।

No comments