আগামী মরশুমের জন্য দল গোছানোর কাজ শুরু লাল হলুদে ।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ৩০ মার্চ,২০১৯

আগামী মরশুমের জন্য দল গঠনের কাজ শুরু হয়ে গেলো ইস্টবেঙ্গলে৷ সুপার কাপ নিয়ে জল ঘোলার পর এবার আগামী মরশুম নিয়ে চিন্তা ভাবনা শুরু করে দিল ইস্টবেঙ্গল। কোয়েসের সঙ্গে সম্পর্ক ছিন্নের সিদ্ধান্ত এখনই হঠাৎ করে না নিয়ে সমস্ত দিক ভেবে চিন্তেই এগোতে চাইছেন ক্লাব কর্তারা। তাই আপাতত দল গঠনের দিকেই জোর দিলেন তাঁরা৷ ইস্টবেঙ্গল সুপার কাপ না খেললেও কোচ আলেজান্দ্রো নিয়মিত প্র্যাকটিস করাচ্ছেন লাল হলুদ বাহিনীকে, তার সঙ্গে তিনি নিজের মতও জানিয়েদিয়েছেন আগামী মরশুমের দল গঠন নিয়ে।




আগামী মরশুমের জন্য সবচেয়ে আগে জবি জাস্টিনকে লাল হলুদেই নিশ্চিত করলেন ক্লাব কর্তারা৷ জবির টোকেন লাল হলুদের হাতে থাকায় আগামী মরশুমের জন্যও জবি-র থেকে লাল হলুদে থাকার কথা আদায় করে নিলেন তারা৷ এছাড়াও কোচ আলেজান্দ্রো তাঁর যে সমস্ত পছন্দের ভারতীয় প্লেয়ারদের নামের তালিকা প্রকাশ করেছিলেন তাদের সঙ্গেও লাল হলুদ কথা শুরু করেছে বলে সূত্রের খবর৷


বিদেশী নিয়োগের ক্ষেত্রে এনরিকের জায়গায় আসবেন নয়া স্ট্রাইকার৷ এনরিকের সঙ্গে লাল হলুদের চুক্তি সুপার কাপ অবধি থাকলেও এনরিকে আর ফেরেননি। তাই এবারে তাঁর স্থানে নয়া বিদেশী নিতে তোড়জোড় শুরু হলো লাল হলুদে। কোচের পছন্দমতো হাই প্রোফাইল স্ট্রাইকার আনা হবেই বলে জানিয়েছেন কোয়েস ইস্টবেঙ্গল কর্তারা৷ তবে আইএসএল নিয়েও এখন ধোঁয়াশা দেখা দেওয়ায় হাই প্রোফাইল কোনো স্ট্রাইকার আদৌ লাল হলুদে যোগ দেবেন কীনা তা নিয়েও সন্দেহ রয়েছে৷ কারণ এবারে সম্ভবত আইএসএল হতে চলেছে ভারতের এক নম্বর লিগ এবং আই লিগ হবে দ্বিতীয় ডিভিশনের লিগ৷ অর্থাৎ আইএসএল খেলা ক্লাবগুলোই এএফসি-এর খেলারগুলোতে সুযোগ পাবে। কাজেই এমনটা হলে ভালোমানের স্ট্রাইকার পাওয়া লাল হলুদের পক্ষে সমস্যার হতে পারে।

No comments