মোহনবাগানের ঘর ভাঙতে তৈরী কোয়েস ইস্টবেঙ্গল।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ৭ মে, ২০১৯
দলবদলের বাজারে এবারে নয়া চমক দেওয়ার কথা শোনা যাচ্ছে ইস্টবেঙ্গলের৷ নয়া মরশুমে দল গোছাতে ব্যাস্ত লাল হলুদ কর্তারা। কোচের পছন্দের বিভিন্ন ফুটবলারদের সঙ্গে কথা চালাচ্ছে কোয়েস ইস্টবেঙ্গল। তবে সবটাই বেশ আড়ালে। সই না হওয়া পর্যন্ত কোনো ফুটবলারের নামই মুখে আনতে নারাজ ক্লাব কর্তারা। তবে কান পাতলে বিভিন্ন দিকে বিভিন্ন গুঞ্জন শোনা যাচ্ছে লাল হলুদের দল গঠনকে কেন্দ্র করে।




পাশের সবুজ মেরুন তাঁবুতে এখনও চলছে স্পন্সর সমস্যা। আর স্পন্সর সমস্যা মানেই আর্থিক সমস্যা। গত মরশুমের বকেয়া বেতন পাননি এখনও ভারতীয় ফুটবলাররা। এমতাবস্থায় বাগান কর্তারা স্পন্সর প্রায় পাকা জানালেও আর আস্থা রাখতে পারছেননা বাগান ফুটবলাররা। তাই শোনা যাচ্ছে যে তাঁরাও সুযোগে খুঁজছেন দল বদলাবার।



সূত্রের খবর এই বাগান ফুটবলারদের মধ্যে অনেকের কাছেই নাকী রয়েছে লাল হলুদের ভালো প্রস্তাব। যেমন পিন্টু মাহাতো, অরিজিৎ বাগুই এই তরুণ ফুটবলারদের নিকট৷ এরা দুজনেই কলকাতা লিগে বেশ নজরকাড়া পারফরম্যান্স করেছিলেন। বয়সে তরুণ এই ফুটবলাররা নাকী তখনই পরেছিলেন লাল হলুদ কোচের নজরে। আর তারপরই এই তরুণ ফুটবলারদের পছন্দের কথা জানান লাল হলুদ কোচ আলেজান্দ্রো। কোচের কথামতোই তবে কি এবারে বাগানের আর্থিক সমস্যার সুযোগ নিয়ে সবুজ মেরুনের ঘর ভাঙতে চলেছে লাল হলুদ? না!! এখনও নিশ্চিত নয়। তবে যদি তা সত্যি হয়ে থাকে তবে দলবদলের বাজারে মোহনবাগানকে এক বেশ জোর ধাক্কা দিতে চলেছে কোয়েস ইস্টবেঙ্গল।

No comments