আই লিগ জয়ী দলের ফুটবলারকে সই করিয়ে চমক লাল হলুদের।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ৬ জুন, ২০১৯

ফের সমর্থকদের জন্য সারপ্রাইজ ঘোষণা কোয়েস ইস্টবেঙ্গল। আজ দুপুরেই ফের কোয়েস ইস্টবেঙ্গল অফিসিয়াল পেজের তরফে পোস্ট দিয়ে লাল হলুদ সমর্থকদের জানানো হয় যে, খুব শীঘ্রই কোয়েস ইস্টবেঙ্গল ঘোষণা করতে চলেছে তাদের আরো দুই নয়া ফুটবলারের নাম। 

নয়া মরশুমে পাশের মোহনবাগান একের পর এক ফুটবলার সই করালেও কোয়েস ইস্টবেঙ্গল এখনও সেভাবে ফুটবলার সই করায়নি। তবে আগেই কোয়েস ইস্টবেঙ্গল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছিল যে ফুটবলারদের সঙ্গে কথা প্রায় পাকা, জুন পরলেই একে একে ঘোষণা করা হবে নয়া ফুটবলারদের নাম। সেই মতোই জুন পরতেই নয়া ফুটবলারদের নাম ঘোষণা শুরু করে দিল কোয়েস ইস্টবেঙ্গল। 




আজ দুপুরেই লাল হলুদের পক্ষ থেকে জানানো হয় যে, দুই নতুন ফুটবলারকে সই করাতে চলেছে কোয়েস ইস্টবেঙ্গল। তাদের একজনের  বাড়ি সেখানে যেখানে ফুচকা পানি পুরি নামে খ্যাত। অপরদিকে আরেকজন ফুটবলারের বাসস্থান সবুজ অরণ্যের আশেপাশে৷ ইঙ্গিতেই লাল হলুদ সমর্থকেরা প্রায় বুঝে যান যে, লাল হলুদ সই করাতে চলেছে অভিষেক আম্ভেদকর এবং পিন্টু মাহাতোকে। 


উভয় বাগানের ফুলই এবারে আসতে চলেছেন কোয়েস ইস্টবেঙ্গলে। অভিষেক আম্ভেদকর তাঁর কেরিয়ার এয়ার ইন্ডিয়ার ফুটবল দলে শুরু করেন৷ এরপর তিনি খেলেন মুম্বাই টাইগারস এবং মুম্বাই এফসির হয়ে। এরপরই ২০১৭ সালে মিনার্ভাতে যোগ দেন আম্ভেদকর৷ মিনার্ভাতে যোগ দিয়ে মিনার্ভার আই লিগ জয়ী দলের এক অপরিহার্য অঙ্গ হয়ে উঠেছিলেন তিনি। মিনার্ভাতে আই লিগ জয়ী দলে থাকার পর আম্ভেদকর যোগ দেন সবুজ মেরুনে। এবারে নয়া মরশুমে সবুজ মেরুন থেকে অবশেষে লাল হলুদের পথে পা বাড়ালেন আম্ভেদকর৷ কোয়েস ইস্টবেঙ্গলের সঙ্গে দুবছরের জন্য চুক্তিবদ্ধ হলেন তিনি৷ অপরদিকে কলকাতা লিগে সবুজ মেরুনের নায়ক পিন্টু মাহাতো তিন বছরের জন্য এলেন লাল হলুদে।

No comments