ইস্টবেঙ্গলের নতুন ফুটবলারদের নাম ঘোষণা আজ? জল্পনা তুঙ্গে।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ১ জুন, ২০১৯

পড়শি ক্লাবে যখন ফুটবলার সই করানোর ধুম পরেছে তখন ধীরে চলো নীতি কোয়েস ইস্টবেঙ্গল কর্তাদের৷ শতবর্ষের ক্লাবে দেখেশুনে ফুটবলার রিক্রুট করতে চাইছেন লাল হলুদ কর্তারা। এখন অবধি বিদেশী বোরহা এবং হাতে গোনা কয়েকজন ভারতীয় ফুটবলারকে সই করিয়েছে ইস্টবেঙ্গল। বাকী ফুটবলারদের সঙ্গে কবে হবে চুক্তি তা নিয়ে চলছে জোর জল্পনা।




 দল বদলের বাজারে টুশব্দটি করছেন না কোয়েস ইস্টবেঙ্গল কর্তারা। শোনা যাচ্ছে তলে তলে ভারতীয় ফুটবলার এবং আলেজান্দ্রোর পছন্দের বিদেশী ফুটবলারদের সঙ্গে চূড়ান্ত কথাবার্তা প্রায় শেষের পথে৷ এখন শুধুই অপেক্ষা নাম ঘোষণার।

Pubg Mobile Trigger
পড়শি ক্লাবে ফুটবলার সই করানোর ধুম দেখে অনেক লাল হলুদ সমর্থকই সন্দেহ প্রকাশ করেছিলেন যে, কোয়েস ইস্টবেঙ্গল কর্তারা কি আদৌ কোনো কাজের কাজ করছেন? তাদের আশ্বস্ত করে ইতিমধ্যেই কোয়েস ইস্টবেঙ্গল সিইও সঞ্জিত সেন জানিয়েছেন যে, শতবর্ষের ইস্টবেঙ্গলের জন্য ভালো দলই তৈরী হয়েছে। জুন মাসেই ফুটবলারদের নাম ঘোষণা করে দেওয়া হবে৷ আপাতত সেই ঘোষণার অপেক্ষাতেই সমর্থকেরা।


আজ থেকে জুন মাস। কোয়েস ইস্টবেঙ্গল সিইও এর কথানুযায়ী আজই ঘোষণা করা হতে পারে লাল হলুদের নয়া মরশুমে বাকী ফুটবলারদের নাম। কিন্তু আদৌ কি তা হতে চলেছে? এই নিয়ে জল্পনা তুঙ্গে। আজ শনিবার। ময়দানে শনিবার করে বেশ অনেক কিছুই করা হয় না। কাজেই লাল হলুদের ফুটবলারদের নাম ঘোষণা আজ শনিবার আদৌ হবে কীনা তা বলা দায়। তবে আজ না হলেও আগমী সপ্তাহের শুরু থেকেই কোয়েস ইস্টবেঙ্গল ধীরে ধীরে তাদের এতোদিনের গোপন তথ্য অর্থাৎ ফুটবলারদের নাম প্রকাশ্যে আনা শুরু করবে বলে মনে করা হচ্ছে।

No comments