"খেলা ছাড়ার পর মোহনবাগানে নিজের গুরুত্ব খুঁজে পাইনি", আক্ষেপ ব্যারেটোর৷


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ৩১ জুলাই, ২০১৯

সদ্য শেষ হয়েছে মোহনবাগানের 'মোহনবাগান দিবস' পালন। ঘটা করে অনুষ্ঠান আয়োজন করে, ক্লাবকে সুসজ্জিত করে প্রাক্তণ কর্মকর্তা এবং ফুটবলারদের সম্মানও দেওয়া হয় এদিন৷ কিন্তু বাগান কর্তারা আমন্ত্রণই করলেননা একদা সবুজ মেরুনের মুক্তিদাতা 'সবুজ তোতা ' ব্যারেটোকেই। আর তাতেই সোশ্যাল মিডিয়াতে আক্ষেপ করে ব্যারেটো লিখেছেন তাঁর হতাশার কথা৷




মোহনবাগান দিবসে ডাকা হয়নি ব্যারেটোকে৷ এরপরই ব্যারেটো তাঁর ফেসবুকে লিখলেন তাঁর হতাশার কথা। তিনি লেখেন যে, “খেলা ছাড়ার পর মোহনবাগানে আমি নিজের গুরুত্ব খুঁজে পাইনি। কখনও কোনও অনুষ্ঠানে কর্তারা আমায় ডাকেননি। দুঃখ হয় এটা ভেবে, এত ট্রফি দেওয়ার পরও আমার কোনও গুরুত্বই নেই।” বিদেশী হলেও ফুটবলের নানান বিষয়ে জড়িয়ে ভারতেই রয়ে গিয়েছেন ব্যারেটো। শুরু থেকেই মোহনবাগানের ঘরের ছেলে হিসেবেই পরিচিত তিনি। মোহনাবাগানের সমর্থকেরা তাকে চেনেন 'মুক্তিদাতা' নামেই। একার কেরামতিতেই তিনি ঘুরিয়ে দিয়েছেন বহু খেলার ফলাফল। অথচ এই 'সবুজ তোতা'কেই এখন ভুলে যাচ্ছেন মোহনবাগান কর্তারা। আর তাতেই যথেষ্ট অপমানিত বোধ করে নিজের ফেসবুকে আক্ষেপ করেন ব্যারেটো।


এই নিয়ে মোহনবাগান কর্তাদের প্রশ্ন করা হলে তাদের জবাব যে, এটি ভুল হয়ে গিয়েছে। তবে ভবিষ্যৎ এ আর এই ভুল হবেনা৷ ক্লাবের তরফে শীঘ্রই যোগাযোগ করা হবে ব্যারেটোর সঙ্গে।

No comments