আসছেন আলেজান্দ্রো। তৈরী লাল হলুদের নয়া স্ট্রাইকার।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ২১ জুলাই, ২০১৯

অবশেষে প্রতীক্ষার অবসান। আগামী সপ্তাহেই কলকাতায় পা রাখতে চলেছেন লাল হলুদ কোচ আলেজান্দ্রো। জুলাই ১০ তারিখ থেকে লাল হলুদের নয়া মরশুমের অনুশীলন শুরু হয়ে গেলেও ছিলেননা লাল হলুদ কোচ। ইস্টবেঙ্গলের হেড স্যার আলেজান্দ্রো কবে অনুশীলনে যোগ দেবেন তা নিয়ে শুরু হয়েছিল জোর জল্পনা৷ অবশেষে সমস্ত জল্পনার অবসান শেষে আগামী সপ্তাহেই আলেজান্দ্রো আসতে চলেছেন কলকাতাতে।




আগামী বুধবার কলকাতায় পা রাখবেন আলেজান্দ্রো৷ সূত্রের খবর, সেদিন থেকেই তিনি যোগ দিতে পারেন অনুশীলনে। তবে বিশেষ সমস্যা থাকলে কিংবা ক্লান্তি থাকলে তিনি বৃহস্পতিবার আসবেন অনুশীলনে৷ শোনা যাচ্ছিল যে দলের জন্য নয়া স্ট্রাইকার খোঁজ করে তবেই কলকাতায় উড়ে আসবেন তিনি৷ শেষ অবধি কোচের সবুজ সংকেত মেলায় তাকে তড়িঘড়ি বিমানের টিকিট কেটে পাঠায় কোয়েস ইস্টবেঙ্গল।


শোনা যাচ্ছে স্পেনের দলবদলের বাজারে নিজের পছন্দের বিদেশীকে ঠিক করে ফেলেছেন আলেজান্দ্রো৷ কাজ মোটামুটি শেষ করেই কলকাতাতে ফিরছেন তিনি। হয়তো কোচ ফিরলে খুব শীঘ্রই লাল হলুদ ঘোষণা করে দেবে তাদের নয়া বিদেশী স্ট্রাইকারের নাম৷ অপরদিকে লাল হলুদের অনুশীলনে যোগ দিলেন বোরহা এবং অভিজিৎ। আপাতত চলছে ফিটনেস ট্রেনিং -ই। অনুশীলনে উপস্থিত রয়েছে লাল হলুদের দুই বিদেশী বোরহা এবং কোলাডো৷ খুব শীঘ্রই কলকাতায় চলে আসবেন লাল হলুদের আরেক বিদেশী কাশিমও৷

No comments