লাল হলুদের স্ট্রাইকারের দৌড়ে তিন বিদেশী। কি বললেন আলেজান্দ্রো? জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ৫ আগস্ট, ২০১৯

ডুরান্ড কাপ শুরু হয়ে গিয়েছে, সামনেই কলকাতা লিগের মাঠে নামবে ইস্টবেঙ্গল। কিন্তু এখনও লাল হলুদে দেখা মেলেনি বিদেশী স্ট্রাইকারের। তবে শীঘ্রই লাল হলুদ সমর্থকদের সেই আশা পূরণ হতে চলেছে। লাল হলুদে শীঘ্রই আসতে চলেছে নয়া বিদেশী স্ট্রাইকার।




দলের জন্য বিদেশী স্ট্রাইকার খুঁজে মোটামুটি একটি শর্ট লিস্ট করে ফেলেছেন ইস্টবেঙ্গল কোচ আলেজান্দ্রো। এই শর্ট লিস্টে রয়েছে মোট তিন জনের নাম। তবে সূত্রের খবর যে, এদের মধ্যে যিনি এগিয়ে রয়েছেন তিনি হলেন মার্কোস দে লা এসপারা৷ মায়োরকার এই ৩৩ বছর বয়সী ফুটবলার বর্তমানে একজন ফ্রী ফুটবলার৷ সম্প্রতি জানা গিয়েছে যে আটলেটিকো বালেয়ারেসের সঙ্গে তাঁর চুক্তি বাতিল করা হয়েছে, ফলে ইস্টবেঙ্গলে খেলতে মার্কোসের আর বিশেষ সমস্যা থাকলোনা৷


মার্কোস সম্বন্ধে লাল হলুদ কোচ আলেজান্দ্রোর বক্তব্য যে, মার্কোস স্পেনের এক অভিজ্ঞ ফুটবলার। তিনি প্রচুর ক্লাবে খেলেছেন, তাই তার নানান অভিজ্ঞতা রয়েছে৷ সবদিক থেকে তিনি একজন কমপ্লিট স্ট্রাইকার৷ আলে স্যার আরও জানান যে, সব ঠিক থাকলে মার্কোসের শীঘ্রই কলকাতা চলে আসার কথা রয়েছে। তবে স্পেনে ভারতীয় দূতাবাসের কিছু সমস্যার দরুণ তাঁর কিছু দেরী হতে পারে। বলা বাহুল্য, কোয়েস ইস্টবেঙ্গল সমর্থকেরা এখন তাকিয়ে মার্কোসের আগমনের দিকেই।

No comments