এসেই অনুশীলনে নেমে পরলেন লাল হলুদের মার্টিন৷ তবে থাকছেননা ডুরান্ডে।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ২০ আগস্ট, ২০১৯

রবিবার বিকেলের দিকেই কলকাতাতে পা রেখেছেন কোয়েস ইস্টবেঙ্গলের পঞ্চম বিদেশী মার্কোস মার্টিন৷ গতমরশুমে এনরিকে এসকুয়েদার জায়গাতেই দলকে ভরসা জোগাতে আলেজান্দ্রোর পছন্দেই এসেছেন তিনি৷ আর এসেই তিনি গতকাল থেকে নেমে পরলেন অনুশীলনে।




দীর্ঘ বিমানযাত্রার ক্লান্তি মার্কোসের চোখে মুখে রবিবারই ধরা পরছিল। তাই তিনি সোমবার আদৌ দলের সঙ্গে অনুশীলনে নামবেন কীনা তা ঠিক ছিলনা৷ তবে সকলকে অবাক করে কলকাতাতে পা রাখার পরের দিনই অর্থাৎ সোমবার দলের সঙ্গে অনুশীলনে নেমে পরলেন মার্কোস৷ গতকাল আপাতত নিজেকে ফিট করে তুলেই নানান অনুশীলন করলেন তিনি৷ এছাড়াও প্রথমদিন অনুশীলনে এসেই পরিচয় পর্ব মেটালেন দলের অন্যান্য ফুটবলারদের সঙ্গে।


এখন লাল হলুদের আক্রমণ বিভাগে আশা জুগিয়ে যাচ্ছেন মূলত বিদ্যাসাগর। তবে তাঁর একার ওপর সবসময় নির্ভর করে থাকাটা সম্ভব ছিলনা বলেন লাল হলুদের প্রয়োজন ছিল এক বিদেশী স্ট্রাইকারের৷ তাই মার্টিন চলে আসাতে এবারে বেশ অনেকটাই চিন্তা মুক্ত লাল হলুদ। সূত্রের খবর, কলকাতা লিগেই মার্কোসকে খেলিয়ে দেখে নিতে চান লাল হলুদ কোচ আলেজান্দ্রো। সেক্ষেত্রে হয়তো কলকাতা লিগে কোয়েস ইস্টবেঙ্গলের পরবর্তী ম্যাচেই মার্কোসকে দেখা যেতে পারে লাল হলুদ জার্সিতে৷ তবে কলকাতা লিগে খেললেও ডুরান্ডে থাকছেননা মার্কোস৷ কারণ ডুরান্ডে রেজিস্ট্রেশন করা হয়নি মার্কোসের নাম৷ তাই কলকাতা লিগে মার্কোস দলকে ভরসা জোগালেও, ডুরান্ডে মার্কোসহীন ভাবেই ময়দানে নামতে হবে টিম আলেজান্দ্রোকে।

No comments