লাল হলুদের শতবর্ষে যোগ দিতে আসছেন বাদশাহ। কবে বক্তব্য রাখবেন সমর্থকদের উদ্দেশ্যে? জানতে পড়ুন।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ১০ আগস্ট, ২০১৯

প্রিয় ক্লাবের শতবর্ষের অনুষ্ঠান, না এসে কি আর পারা যায়!! তাই এবারে সমস্ত অভিমান ভুলে ফের তাঁর নিজের প্রিয় শহর এবং প্রিয় ক্লাবের উদ্দেশ্যে নিজের দেশ থেকে রওনা হলেন কিংবদন্তি মজিদ বাসকর।





শতবর্ষে আমন্ত্রণ থাকলেও তিনি প্রথমে কলকাতা শহরে পা রাখতে চাননি। তবে পরবর্তীতে সমর্থক সহ তবে মজিদ বাসকর একাই নয় সঙ্গে আসছেন আরও তিন জন৷ একদা লাল হলুদের ১২ নম্বর জার্সি ধারী কিংবদন্তি ফুটবলার বাদশাহ বাসকর তাঁর সঙ্গিদের নিয়ে দাপিয়ে বেড়িয়েছেন কলকাতার ময়দান জুড়ে। সেই পুরোনো অনেক সঙ্গিদের সঙ্গে ফের সাক্ষাতের জন্য রীতিমতো ব্যাস্ত হয়ে উঠেছেন তিনি। রবিবার বাদশাহ কলকাতাতে পদার্পণের পর ইস্টবেঙ্গল ক্লাবের তরফে সোমবার বিকেলে মজিদ বাসকরের এক সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়েছে। সেই বৈঠকেই মজিদ তাঁর প্রিয় ক্লাব, প্রিয় শহর এবং প্রিয় সমর্থকদের নিয়ে বক্তব্য রাখতে চলেছেন৷ সেদিন হয়তো মজিদের আবেগ তাড়িত গলায় শোনা যাবে লাল হলুদের সেই স্বর্ণযুগের কাহিনী।


তবে মজিদ বাসকর একাই নয় সঙ্গে আসছেন আরও তিন জন৷ একদা লাল হলুদের ১২ নম্বর জার্সি ধারী কিংবদন্তি ফুটবলার বাদশাহ বাসকর তাঁর সঙ্গিদের নিয়ে দাপিয়ে বেড়িয়েছেন কলকাতার ময়দান জুড়ে। সেই পুরোনো অনেক সঙ্গিদের সঙ্গে ফের সাক্ষাতের জন্য রীতিমতো ব্যাস্ত হয়ে উঠেছেন তিনি। রবিবার বাদশাহ কলকাতাতে পদার্পণের পর ইস্টবেঙ্গল ক্লাবের তরফে সোমবার বিকেলে মজিদ বাসকরের এক সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়েছে। সেই বৈঠকেই মজিদ তাঁর প্রিয় ক্লাব, প্রিয় শহর এবং প্রিয় সমর্থকদের নিয়ে বক্তব্য রাখতে চলেছেন৷ সেদিন হয়তো মজিদের আবেগ তাড়িত গলায় শোনা যাবে লাল হলুদের সেই স্বর্ণযুগের কাহিনী। 

No comments