ষষ্ঠ বিদেশীকে সই করিয়ে চমক কোয়েস ইস্টবেঙ্গলের৷


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক,২৩ আগস্ট, ২০১৯

এতোদিন ধরে ইস্টবেঙ্গলকে গোলের ক্ষেত্রে প্রধানত ভরসা জুগিয়ে এসছিলেন বিদ্যাসাগর। কিন্তু তাঁর একার ওপর সবসময় যে ভরসা করা ঠিক নয়, সঙ্গে যে বিদেশী স্ট্রাইকারও প্রয়োজন তার প্রমাণ মিলেছিল ডুরান্ডের সেমিফাইনালেই৷ এরপরই পরপর দুজন স্ট্রাইকারকে সই করিয়ে চকম দিল কোয়েস ইস্টবেঙ্গল।




কিছুদিন আগেই মার্টিন মার্কোসকে সই করিয়েছে কোয়েস ইস্টবেঙ্গল। ইতিমধ্যেই মার্কোস পা রেখেছেন কলকাতাতে। দলের সঙ্গে চুটিয়ে করছেন অনুশীলনও। হয়তো কলকাতা লিগের পরের ম্যাচেই খেলতে দেখা যাবে মার্কোসকে। এরমধ্যেই কোয়েস ইস্টবেঙ্গল তাদের ষষ্ঠ বিদেশী নিয়েও জানিয়েছিল যে, আই লিগের আগে সমস্ত বিদেশীদের ভালোমতো পরখ করে নিয়ে কলকাতা লিগের শুরুতেই সই করিয়ে নেওয়া হবে ষষ্ঠ বিদেশীও। যেমন বলা তেমনি কাজ, আজ কোয়েস ইস্টবেঙ্গলের তরফে অফিসিয়ালি জানানো হলো যে ২০১৯-২০২০ মরশুমের জন্য কোয়েস ইস্টবেঙ্গল তাদের ষষ্ঠ বিদেশী এবং দ্বিতীয় বিদেশী স্ট্রাইকার হিসেবে সই করালো স্প্যানিশ ফুটবলার জুয়ান মেরা গঞ্জালেস-কে৷


বছর ২৫ এর এই স্প্যানিশ স্ট্রাইকার ফরোয়ার্ডারের পাশাপাশি যে কোনো উইং এ খেলতেও স্বাচ্ছন্দ। এর পূর্বে জুয়ান মেরি গঞ্জালেস খেলেছেন টেরুয়েল, লেইওয়া, সেল্টা ভিগো বি, ফেরোল প্রভৃতি ক্লাবগুলোতে৷ কোয়েস ইস্টবেঙ্গলের তরফে জানানো হয়েছে যে, খুব শীঘ্রই কলকাতাতে পা রাখতে চলেছেন তাদের নয়া বিদেশী। কলকাতা লিগেই তাকে চূড়ান্ত ভাবে পরখ করে নিতে চান লাল হলুদ কোচ আলেজান্দ্রো।

No comments