নায়ক সবুজ মেরুনের চামোরো। প্রথম ম্যাচেই বাজিমাত।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ৩ আগস্ট, ২০১৯

প্রথম ম্যাচের বাজিমাত করলেন সবুজ মেরুন নয়া তারকা চামোরোর৷ গতকাল ডুরান্ডের উদ্বোধনী ম্যাচে মহামেডানের বিরুদ্ধে ময়দানে নেমেছিল সবুজ মেরুন ব্রিগেড৷ আর প্রথন ম্যাচেই জয় দিয়ে ডুরান্ড যাত্রা শুরু করলো মোহনবাগান। নায়ক অবশ্যই চামোরো৷


গতকাল খেলা শুরুর ২ মিনিটের মাথাতেই জোসেবা মেইতির ফ্রি কিক থেকে হেডে গোল করেন স্প্যানিশ স্ট্রাইকার চামোরো৷ ১ গোলে সবুজ মেরুনকে এগিয়ে দেওয়ার পর ফের প্রথমার্ধেরই ২১ মিনিটের মাথায় মোহনবাগানের হয়ে দ্বিতীয় গোলটি করেন চামোরো৷ প্রথমার্ধে মহামেডান একটিও গোল করতে না পারার দরুণ খেলার প্রথমার্ধ শেষ হয় ২-০ এর ব্যবধানে।




এরপর খেলার দ্বিতীয়ার্ধ শুরু হতেই বেড়িয়ে আসে মোহনবাগানের রক্ষণ বিভাগের ফাঁকফোকর। আর তা দিয়েই মহামেডানের আর্থার এবং তীর্থঙ্কর সরকার দু-দুবার সহজেই গোলের সামনে পৌঁছে যান। কিন্তু শিল্টন পালের কেরামতিতে আর গোল করতে পারেনি মহামেডান। এবং শেষ অবধি ম্যাচটি শেষ হয় ২-০ এর ব্যবধানে।


বলা বাহুল্য, বাগানের আক্রমন এবং মাঝমাঠ বিভাগের খেলা বেশ আকর্ষণীয় লাগলেও রক্ষণে যে কোচ ভিকুনা কে আরও কাজ করতে হবে তা বোঝাই যাচ্ছে। তবে গতকাল জোড়া গোল করে ম্যাচের নায়ক যে চামোরো-ই তা আর বলার অপেক্ষা রাখেনা।

No comments