এবারে আরও শক্তি বাড়িয়ে ময়দানে নামতে চলেছে আলেজান্দ্রোর লাল হলুদ৷


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ১৮ আগস্ট, ২০১৯

কলকাতা লিগেই নিজেদের শক্তি যাচাই করে নিতে মরিয়া লাল হলুদ কোচ আলেজান্দ্রোর। তাই ইতিমধ্যেই লাল হলুদের বিদেশী কোটা পরিপূর্ণ করতে উঠে পরে লেগেছে কোয়েস৷ বর্তমানে লাল হলুদ বাহিনীতে রয়েছেন চার বিদেশী যথা, বোরহা, কোলাডো, কাশিম এবং মার্তি। কলকাতা লিগেই আরও দুই বিদেশীর কোটা ভরে ফেলতে চলেছে কোয়েস ইস্টবেঙ্গল।




ইতিমধ্যেই ফাঁকা দুই বিদেশী কোটার একটি জায়গায় সই করিয়ে নেওয়া হয়েছে বিদেশী স্ট্রাইকার মার্কোসকে৷ প্রথমে ভিসা সমস্যা থাকলেও অবশেষে ভিসা সমস্যার জট কাটিয়ে আজ বিকেলেই কলকাতাতে পা রাখতে চলেছেন মার্কোস। সূত্রের খবর, মার্কোস এলেই তাকে আইএফএ অফিসে গিয়ে সই করিয়ে নেওয়া হবে। কারণ কলকাতা লিগেই মার্কোসকে খেলিয়ে দেখে নিতে চান লাল হলুদ কোচ আলেজান্দ্রো।


অপরদিকে ষষ্ঠ বিদেশী কোটাও সম্ভবত খুব তাড়াতাড়ি পূরণ করে নিতে চলেছে কোয়েস ইস্টবেঙ্গল। উদ্দেশ্য একটাই। নয়া বিদেশীদের কলকাতা লিগে খেলিয়ে যাচাই করে নেওয়া৷ সম্ভবত এই মাসের শেষে কিংবা আগামী মাসেই ইস্টবেঙ্গল তাদের ষষ্ঠ বিদেশী বাছাঁই করে নেবে। এরপর তাকে কলকাতা লিগে খেলিয়ে আই লিগের জন্য দল চূড়ান্ত করতে চান আলেজান্দ্রো। বলা বাহুল্য, সব বিদেশী পেয়ে গেলে কলকাতা লিগেই আরও শক্তি বাড়িয়ে নিতে চলেছে কোয়েস ইস্টবেঙ্গল বাহিনী।

No comments