অভিষেক ম্যাচে নেমেই লাল হলুদ সমর্থকদের দেখে অভিভূত মার্কোস।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ২৬ আগস্ট, ২০১৯

কিছুদিন আগেই কলকাতাতে পা রেখেছেন লাল হলুদের নয়া বিদেশী মার্কোস মার্টিন। কলকাতাতে পা রেখেই দলের সঙ্গে অনুশীলনে নেমে পরেন তিনি। নিয়মানুযায়ী ম্যাচের আগে গিয়ে সইও সেরে আসেন আইএফএ অফিসে। অবশেষে আজ সিএফএল এ ঘরের মাঠেই বিএসএস এর বিরুদ্ধে প্রথম ম্যাচ খেললেন মার্কোস।




অভিষেক ম্যাচেই আজ দলের জয় দেখলেন মার্কোস। তবে তিনি সবচেয়ে অভিভূত হলেন লাল হলুদ সমর্থকদের দেখে। দলের জয় নিশ্চিত হতেই দেখা যায় ময়দানের সেই চেনা দৃশ্য। লাল হলুদ স্মোক এবং রংমশালে আলোকিত ও রঙীন হয়ে ওঠে সম্পূর্ণ ইস্টবেঙ্গল গ্যালারি সঙ্গে চলে ভিক্ট্রি ক্ল্যাপ। আর তা দেখেই অভিষেক ম্যাচে নেমে মুগ্ধ হয়ে যান মার্কোস।


এদিন মার্কোস কলকাতার ভারী মাঠে বেশ ভালোই খেললেন৷ তবে ম্যাচ শেষে তিনি স্বীকার করে নিলেন যে, নয়া পরিবেশে মানিয়ে নিতে কিছুটা সময়তো লাগবেই। তিনি চেষ্টায় রয়েছেন যতো দ্রুত সম্ভব ফিট হয়ে নিজের সেরাটা দিয়ে খেলার। সঙ্গে এদিন ইস্টবেঙ্গলের মাঠ নিয়েও মুখ খোলেন মার্কোস৷ লাল হলুদ কোচ আলেজান্দ্রোর ক্লাবের মাঠ পছন্দ না হলেও আজ খেলার পর মার্কোস জানান যে, ইস্টবেঙ্গলের মাঠ খুব একটা খারাপ নয় তবে বৃষ্টি হলে সমস্যার সৃষ্টি হতে পারে।

No comments