লাল হলুদের হাফ ডজন গোলে ছারখার জামশেদপুর এফসির রক্ষণ।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ৬ আগস্ট, ২০১৯

ময়দানে রীতিমতো লাল হলুদের ঝড়। আজ ডুরান্ড কাপে কোয়েস ইস্টবেঙ্গল বাহিনী তাদের দ্বিতীয় ম্যাচে জামশেদপুর এফসির সম্মুখীন হয়। আর তাতেই হাফ ডজন গোলের বন্যা বইয়ে বিপক্ষকে রীতিমতো উড়িয়ে দিলো টিম আলেজান্দ্রো। এদিন ৬-০ গোলের ব্যবধানে জামশেদপুর এফসি কে ধরাশায়ী করলো লাল হলুদ ব্রিগেড।




এদিন খেলা শুরুর পর থেকেই ময়দানে লাল হলুদ দাপট। সেই তুলোনায় আজ ময়দানে তেমন দাঁড়াতেই পারেনি জামশেদপুর এফসি। এদিন ম্যাচ শুরুর পরেই ৫ মিনিটের মাথাতে লাল হলুদের হয়ে পেনাল্টিতে প্রথম গোল করেন কোলাডো৷ আর তার ২ মিনিট কাটতে না কাটতেই ফের লাল হলুদের বিপক্ষীয় জালে বল জড়ান আজকের জোড়া গোলের নায়ক কোলাড-ই। এখানেই থেকে থাকেনি ইস্টবেঙ্গল। ৩৪ মিনিটের মাথাতে ফের কোয়েস ইস্টবেঙ্গলের হয়ে গোল করেন পিন্টু মাহাতো। অপরদিকে জামশেদপুর এফসি খেলার প্রথমার্ধে একটিও গোল না করতে পারার দরুন খেলার প্রথমার্ধ শেষ হয় ৩-০ এর ব্যবধানে।


এরপর দ্বিতীয়ার্ধে শুরু হলেও বারবার আক্রমণে উঠে আসে আলেজান্দ্রোর ছেলেরা৷ দ্বিতীয়ার্ধের ৭৪ মিনিট নাগাদ ফের মশাল বাহিনীর হয়ে গোল করেন বিদ্যাসাগর৷ শুধু একটি গোল নয়, আজ জোড়া গোলের নায়ক কোলাডোর সঙ্গে বিদ্যাসাগরও। ৮৪ মিনিটের মাথাতে ফের বিদ্যাসাগরের পায়ে লাল হলুদ পেয়ে যায় তাদের পঞ্চম গোলটি৷ তবে খেলা তখনও বাকী ছিল, খেলার অতিরিক্ত সময়ে গোলে উঠে আসেন লাল হলুদের নয়া ফুটবলার হাওকিপ৷ ৯০+২ মিনিটের লাল হলুদের হয়ে ষষ্ঠ গোলটি করেন তিনি। অপরদিকে পুরো খেলায় জামশেদপুর এফসি একটিও গোল না পাওয়ার দরুন আজ ৬-০ এর ব্যবধানে শেষ হয় ম্যাচটি। কোয়েস ইস্টবেঙ্গল বড়সড় জয় পায় তাদের দ্বিতীয় ডুরান্ড ম্যাচে।

No comments