ডার্বির পূর্বে দুর্দান্ত খেলে এরিয়ানের বিরুদ্ধে সহজ জয় লাল হলুদের।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ২৮ আগস্ট, ২০১৯

ডার্বির পূর্বে এরিয়ানের বিরুদ্ধে দুর্দান্ত জয় ছিনিয়ে নিলো কোয়েস ইস্টবেঙ্গল। আর কিছুদিন পরেই ডার্বি তার আগে জয়ের ধারাটা অব্যহত রাখা খুব দরকার ছিল ইস্টবেঙ্গলের। আর সেই জয়ের ধারা অব্যহত রেখেই বড়ো ম্যাচের আগে নিজেদের আত্মবিশ্বাস আরও অনেকটাই বাড়িয়ে নিলো কোয়েস ইস্টবেঙ্গল।




আজ নিজেদের মাঠেই এরিয়ানের বিরুদ্ধে ম্যাচে নেমেছিল টিম আলেজান্দ্রো। সেই ম্যাচেই আজ এরিয়ানকে ৩-০ গোলে পরাজিত করে দুর্দান্ত জয় হাসিল করে নিলো আলেজান্দ্রের বাহিনী৷ এদিন খেলা শুরুর পর প্রথমার্ধের ৪১ মিনিটে ইস্টবেঙ্গলের হয়ে বিপক্ষীয় জালে বল জড়িয়ে ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন লালরিনডিকা রালতে। এরপর খেলার প্রথমার্ধে দুপক্ষের কোনো পক্ষ আর গোল না করতে পারার দরুণ ম্যাচটির প্রথমার্ধ শেষ হয় ১-০ এর ব্যবধানে।


এরপর খেলা দ্বিতীয়ার্ধ শুরু হলেও বারবার আক্রমণে উঠে আসতে থাকে কোয়েস ইস্টবেঙ্গল। খেলার ৬১ মিনিটের মাথাতে লাল হলুদের হয়ে ফের দ্বিতীয় গোলটি করেন বিদেশী তারকা কোলাডো৷ তবে এখানেই শেষ নয়, দ্বিতীয়ার্ধের ৮৮ মিনিটের মাথাতে ফের তৃতীয় গোলটি করে এরিয়ানের কফিনে শেষ পেরিকটি পুঁতে দেন আজকের ম্যাচের জোড় গোলের নায়ক কোলাডো-ই। অপরদিকে খেলা পুরো সময়ে এরিয়ান একটিও গোল না করতে পারার দরুন আজকের ম্যাচটি শেষ হয় ৩-০ গোলের ব্যবধানে। জয়ী হয় ইস্টবেঙ্গল। বলা বাহুল্য, আজকেই এই জয়ের দরুণ বড়ো ম্যাচের আগে আরও আত্মবিশ্বাস বাড়লো টিম আলেজান্দ্রোর। এই মুহূর্তে সিএফএল এর লিগ টেবিলে ৩ টি ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে ৪ নম্বরে রয়েছে লাল হলুদ। অপরদিকে সমসংখ্যক ম্যাচ খেলে ৪ পয়েন্ট নিয়ে মোহনবাগান রয়েছে টেবিলের ছয় নম্বর স্থানে।

No comments