দুর্দান্ত জয় লাল হলুদের৷ মাঝ মাঠে ফুল ফোটালেন জুয়ান মেরা।


বেঙ্গল ফুটবল নিউজ ডেস্ক, ১২ সেপ্টেম্বর, ২০১৯

পিছিয়ে থেকেও আজ কালিঘাট এমএস এর বিরুদ্ধে বড়সড় জয় পেলো আলেজান্দ্রোর ইস্টবেঙ্গল। গত ম্যাচে পিয়ারলেসের নিকট পরাজিত হওয়ার পর আজকের ম্যাচে জয়ে ফেরাটা লাল হলুদের জন্য খুবই প্রয়োজনীয় ছিল। প্রথমে পিছিয়ে পরলেও আজ অবশেষে বড়সড় জয় হাসিল করে নেয় লাল হলুদ বাহিনী। আজকের ম্যাচের নায়কও অবশ্যই কোলাড।




আজ সিএফএল এ কালিঘাট এমএস এর বিরুদ্ধে ময়দানে নেমেছিল লাল হলুদ ব্রিগেড৷ এদিন খেলার প্রথমার্ধে ৩৭ মিনিটের মাথাতে কালিঘাটের হয় প্রথম গোলটি করে লাল হলুদকে পেছনে ফেলে দেন তুহিন শিকদার। অবশ্য তাতে পিছু হটেনি লাল হলুদ। ৪১ মিনিটের মাথাতেই কালিঘাটের সেই গোল পরিশোধ করে খেলায় সমতা ফেরান ইস্টবেঙ্গলের বিদ্যাসাগর সিং। এরপর খেলার প্রথমার্ধে কোনো পক্ষই আর গোল না করতে পারার দরুন এদিন খেলার প্রথমার্ধ শেষ হয় ১-১ এর ব্যবধানে। 


এরপর দ্বিতীয়ার্ধের খেলা শুরু হলে ৫৯ মিনিটের মাথাতে আত্মঘাতী গোল করে বসেন কালিঘাট এমএস এর ফুটবলার তুহিন দাস, ফলস্বরূপ ২-১ এ এগিয়ে যায় কোয়েস ইস্টবেঙ্গল। আর এরপরই ময়দানে নিজের কেরামতি দেখানো শুরু করেন কোলাডো৷ ৬৪ মিনিটের মাথায় লাল হলুদের হয়ে গোল করেন কোলাডো৷ শুধু ৬৪ মিনিটেই নয় খেলার শুরুর ৮১ মিনিটের মাথাতেও অপর একটি গোল করেন তিনি। ফলে আজকের জোড়া গোলের নায়ক হয়ে দাঁড়ান কোলাডই। যদিও ৮০ মিনিটের মাথাতে কালিঘাটের হয়ে আরেকটি গোল করেন রাহুল পাসওয়ান। কিন্তু শেষ মেশ আজকের ম্যাচটি শেষ হয় ৪-২ এর ব্যবধানে, জয় লাভ করে কোয়েস ইস্টবেঙ্গল। 


আজকের ম্যাচটিতে ম্যান অফ দ্য ম্যাচ হন অতিপরিচিত কোলাডোই। এই জয়ের দরুন আপাতত ৭ টি ম্যাচ খেলে ১৩ পয়েন্ট নিয়ে লাল হলুদ রয়েছে লিগ টেবিলের ৩ নম্বর স্থানে। অপরদিকে সমসংখ্যক ম্যাচ খেলে মোহনবাগান ১১ পয়েন্ট নিয়ে রয়েছে লিগ টেবিলের পঞ্চম স্থানে।

No comments